আজ : বুধবার, ২২শে নভেম্বর ২০১৭ ইং | ৮ই অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ

মাত্র তিরিশ সেকেন্ডেই পুরুষে রূপান্তরিত হলেন সানি লিওন


সকল নিউজ আপডেট পেতে পেইজে লাইক দিন

চিনতে পারছেন কি? হ্যাঁ, এটাই সানির নয়া অবতার। কিন্তু নিজের অমন রূপ ছেড়ে হঠাৎ পুরুষ সাজতে গেলেন কেন নায়িকা? প্রশ্নের উত্তর মিলল সানির নতুন ছবি ‘তেরা ইন্তেজার’ এর ‘বার্বি গার্ল’ গানে। গানের খাতিরেই নিজের ভোলবদল করেছেন সানি। টুইটারে নায়িকা লিখেছেন নতুন এই রূপে তাকে অনেকটা নিজের ভাই ও বাবার মতো দেখতে লাগছে।

ছবি হিট হোক না হোক তার বৃহস্পতি তুঙ্গে। বেশিরভাগটাই সৌন্দর্যের খাতিরে। একবার সানি লিওন ক্যামেরার সামনে আসা মানেই ছবি ভাইরাল। নিজের এই খ্যাতির খেয়ালও রাখেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় তিনি সদা সক্রিয়। নিজের নানা অবতারের পোস্ট দিয়ে থাকেন অহরহ। আবার মাঝে মধ্যে চমকেও দেন উদ্ভট পোস্ট দিয়ে। রোববারের ছুটির দিনেই তাই করলেন সাবেক পর্নস্টার। নিজের নয়া রূপে সকলকে চমকে দিলেন তিনি।

মাত্র তিরিশ সেকেন্ডেই নারীর লালিত্য ছেড়ে পুরুষে রূপান্তরিত হয়েছেন সানি। নিজেই সে ভিডিও শেয়ার করেছেন নায়িকা। পুরো ক্রেডিট দিয়েছেন নিজের মেকআপ আর্টিস্টকে।

‘তেরা ইন্তেজার’ এ সানির বিপরীতে রয়েছেন আরবাজ খান। মালাইকার সঙ্গে বিচ্ছেদের পর বলিউডে ফের নিজের মাটি পাওয়ার চেষ্টা করছেন আরবাজ। সেই তাগিদেই সানির সঙ্গে জুটি বেঁধেছেন। ভারতের সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়, ছবি মুক্তি পাবে নভেম্বর মাসের ২৪ তারিখ।

আরও পড়ুন...
Top