আজ : শনিবার, ১৬ই ডিসেম্বর ২০১৭ ইং | ২রা পৌষ ১৪২৪ বঙ্গাব্দ

৯ ফেব্রুয়ারি বিয়ে করছেন তৌসিফ মাহবুব


সকল নিউজ আপডেট পেতে পেইজে লাইক দিন

অভিনেতা তৌসিফ মাহবুব বিয়ে করতে যাচ্ছেন। আগামী বছরের ৯ ফেব্রুয়ারি তার বিয়ের তারিখ চূড়ান্ত হয়েছে। পাত্রী, তৌসিফের দীর্ঘদিনের প্রেমিকা জান্নাতুল ফেরদৌস সুষমা। সুষমা ঢাকার মিরপুরের মেয়ে। তিনি লেখাপড়া করছেন বাংলাদেশ ইউনিভার্সিটি অফ বিজনেস অ্যান্ড টেকনোলজি (বিইউবিটি)-তে বিবিএ সপ্তম সেমিস্টারে।

ছোটপর্দার জনপ্রিয় এই অভিনেতার বিয়ের খবর নিশিচত করেছে তৌসিফের ঘনিষ্ঠ একটি সূত্র। ওই সূত্র বলছে, ‘পারিবারিকভাবেই তৌসিফ-সুষমার বিয়ে হচ্ছে। এই বিয়েতে দুই পরিবারের পূর্ণ সমর্থন রয়েছে। ধুমধাম করেই ফেব্রুয়ারির ৯ তারিখে তাদের বিয়ে অনুষ্ঠিত হবে।’

বিয়ে নিয়ে জানতে চাইলে তৌসিফ হেসে ওঠেন। তারপর বলেন, ‘সবই তো জেনে গেছেন। তবে আমি সময় হলে সবাইকে জানাব। এর বেশি এখন কিছু বলতে চাই না।’

খোঁজ নিয়ে জানা গেছে, তৌসিফের সঙ্গে সুষমার পরিচয় তিন বছরের বেশি সময় ধরে। এই সময়ে তারা মন দেয়া-নেয়া করেছেন। পাশাপাশি তৌসিফ মাহবুবের কাজকে সবসময় সাপোর্ট দিয়েছেন সুষমা। এবার তারা বিয়ের জন্য প্রস্তুতি নিচ্ছেন।

বর্তমানে খণ্ড নাটকে ব্যস্ত তৌসিফ মাহবুব। পাশাপাশি ‘ব্যাচেলর পয়েন্ট’ এবং ‘বেসিক আলী’ নামের দুটি ধারাবাহিকেও অভিনয় করছেন। ‘ব্যাচেলর পয়েন্ট’ প্রচারে যাবে চ্যানেল নাইনে এবং আগামী শুক্রবার থেকে চ্যানেল আইতে সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে প্রচার হবে ‘বেসিক আলী’।

২০১৩ সালের ভালোবাসা দিবসের নাটক ‘অল টাইম দৌড়ের উপর’ টেলিছবি দিয়ে রাতারাতি পরিচিত পান তৌসিফ। এরপর বিজ্ঞাপন, নাটক, স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে শব শ্রেণির দর্শকের কাছে জনপ্রিয়তা পান তৌসিফ মাহবুব।

আরও পড়ুন...
Top