আজ : মঙ্গলবার, ১২ই ডিসেম্বর ২০১৭ ইং | ২৮শে অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ

টালিগঞ্জের শ্রাবন্তীর ‘বয়ফ্রেন্ড’ ঢালিউডের শাকিব


সকল নিউজ আপডেট পেতে পেইজে লাইক দিন

যৌথ প্রযোজনায় নির্মিত ‘শিকারী’র সফলতার কথা নিশ্চই মনে আছে সবার। গেল বছর ছবিটি মুক্তি পেয়েছিল। এতে অভিনয় করেছিলেন ঢাকাই ছবির সুপারস্টার শাকিব খান ও টালিগঞ্জের জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী। নতুন খবর হলো এই জুটিকে নিয়ে আবারো একটি চলচ্চিত্র নির্মিত হতে যাচ্ছে খুব শীঘ্রই। ছবিটি বানাবেন ‘রাজা ৪০’-এর নির্মতা উত্তম আকাশ। ‘বয়ফ্রেন্ড’ নামের এই ছবিতে ইতোমধ্যেই শাকিব ও শ্রাবন্তী চুক্তি স্বাক্ষর করেছেন বলে খবর রয়েছে।

আজ মঙ্গলবার (২১ নভেম্বর) খবরটি জানিয়েছেন শাকিব খান নিজেই। ঢালিউডের শীর্ষ এই নায়ক বলেন, আজকেই ‘বয়ফ্রেন্ড’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি। এই ছবিতে আমার বিপরীতে অভিনয় করবে শ্রাবন্তী।’

‘বয়ফ্রেন্ড’ প্রযোজনা করবেন শাপলা মিডিয়া। ছবিটি প্রসঙ্গে প্রতিষ্ঠানটির কর্ণধার সেলিম খান জানান, ‘বয়ফ্রেন্ড’ একক প্রযোজনায় নির্মিত হবে। শাকিব খান ও শ্রাবন্তী দুজনকেই চূড়ান্ত করা হয়েছে। এই ছবিটি পরিচালনা করবেন উত্তম আকাশ। ‘বয়ফ্রেন্ড’ এ আরো কিছু চমক থাকবে। সেটা সময় হলেই জানানো হবে।’

জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত এই নায়ক বলেন, ‘বয়ফ্রেন্ড’ ছবিতে আরো এক নায়িকা থাকবে, একেবারেই নতুন মুখ। সেটা পরে জানানো হবে। আর কয়েকটি দেশে ‘বয়ফ্রেন্ড’ এর গানের শুটিং করা হবে।

প্রযোজক সেলিম খান বলেন,‘ শাপলা মিডিয়া থেকে যতগুলো ছবি নির্মিত হচ্ছে সবগুলোর মহরত একবারেই করবো। অল্প কিছু দিনের মধ্যেই এসব বিষয়ে সাংবাদিকদের জানানো হবে। একসঙ্গে সাত-আট ছবির মহরত হবে। এটা আমাদের ইন্ডাস্ট্রির একটা মাইলফলক দিক হবে বলে আমি মনে করছি।

Loading...

আরও পড়ুন...
Top