আজ : বৃহস্পতিবার, ২৩শে নভেম্বর ২০১৭ ইং | ৯ই অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ

সুন্দরী আর মদ নিয়ে বিতর্কে উপ-মুখ্যমন্ত্রী


সকল নিউজ আপডেট পেতে পেইজে লাইক দিন

ভারতের বিহারের লালু প্রসাদের ছেলের বিতর্কিত ছবি ফাঁস করল জেডিইউ। আর সেই ছবি ইন্টারনেটে ছড়িয়ে পড়তেই বেজায় বেকায়দায় পড়েছে আরজেডি। ছবিতে দেখা যাচ্ছে, বিহারের প্রাক্তন উপ-মুখ্যমন্ত্রী তথা লালুপ্রসাদ যাদবের ছেলে তেজস্বী যাদব এক সুন্দরীর সঙ্গে যথেষ্ট ঘনিষ্ঠ অবস্থায় রয়েছেন। তার থেকেও বড় কথা মদ নিষিদ্ধ হয়ে যাওয়া বিহারে তেজস্বীর পেছনে মদের বোতল শোভা পাচ্ছে। স্বাভাবিকভাবেই এই ছবি ছড়িয়েছে বিতর্ক।

সংবাদ সম্মেলন করে ঢাকঢোল পিটিয়ে ছবিটি প্রকাশ করে জেডিইউ। তাদের মুখপাত্র বলেন, ‘আপনারা সবাই দেখতে পাচ্ছেন, বিহারের ইউথ আইকন কেমন দিব্যি ফূর্তিতে রয়েছেন। তেজস্বীর এমন রঙ দেখে আমরা চিন্তায়। এই সংস্কার কি তিনি তার বাবা লালুপ্রসাদের কাছ থেকে পেয়েছেন।

ভারতীয় গণমাধ্যম কলকাতা২৪ এর খবরে বলা হয়েছে, তেজস্বী অবশ্য দ্রুত অস্বীকার করেন সব অভিযোগ। তার দাবি, তিনি নীতিশ কুমারের আমলের একাধিক দুর্নীতির পর্দা ফাঁস করেছেন, বেআইনি মদের ব্যবসার রমরমার কথা বলেছেন। তাই এভাবে তাকে বিপাকে ফেলার চেষ্টা করা হচ্ছে।

তিনিও ট্যুইটারে ওই ছবিটিই প্রকাশ করে দাবি করেছেন, ২০১০-এর আইপিএলে আফটার ম্যাচ পার্টিতে কোনও ফ্যানের আবদারে ছবিটি তোলা হয়।

আরও পড়ুন...
Top