আজ : শনিবার, ১৬ই ডিসেম্বর ২০১৭ ইং | ২রা পৌষ ১৪২৪ বঙ্গাব্দ

নিতম্ব বীমা করে আলোচনায় এলেন ব্রাজিলিয়ান মডেল


সকল নিউজ আপডেট পেতে পেইজে লাইক দিন

শরীরের বেশ কিছু গোপন অঙ্গপ্রত্যঙ্গ প্রদর্শনের জন্য হলিউড তারকারা কয়েক ধাপ এগিয়ে থাকেন। কোন কারণ ছাড়াই নগ্ন হয়ে নিজেদের গোপন সম্পদ প্রদর্শন করার হিড়িক দেখা যায় তাদের মধ্যে। হলিউডের সীমা ছাড়িয়ে নগ্নতা পৌঁছে গিয়েছে পৃথিবীর বিভিন্ন প্রান্তে। আর তাই যখন সবাই নিজেদের আরও সুন্দর দেখানোর জন্য তাদের গোপন অঙ্গ সঁপে দিচ্ছেন ছুঁড়ি কাঁচির নিচে, তখন ব্রাজিলের এক মডেল তার নিতম্ব বীমা করিয়ে এলেন আলোচনায়।

ব্রাজিলের রায়সা টেক্সিরিও পেশায় মডেল। সামাজিক যোগাযোগ মাধ্যমের একজন তারকাও তিনি। ইন্সটাগ্রামে তুমুল জনপ্রিয় রায়সা সিলিকন ইনজেকশন নিয়েছেন বলে শোনা যায়।

নিতম্ব স্পর্শ করায় উপস্থাপককে চড় মেরেছিলেন রায়সা টেক্সিরিও। ছবি: সংগৃহীত।

নিজের শারীরিক গঠন নিয়ে গর্বিত রায়সা কার্ভি চেহারাকে ধরে রাখতেই এই পথে হেঁটেছেন। তিনি জানিয়েছেন, সুস্থ থাকলে এ ধরনের পরীক্ষা নিরীক্ষা তিনি বারবার করবেন। কারণ জনপ্রিয়তা পাওয়াই তার লক্ষ্য।

সেই জনপ্রিয়তার লক্ষ্যে শরীরের নিম্নাংশের বীমা করিয়েছেন তিনি সম্প্রতি। বর্তমানে তার নিতম্বের মূল্য ২ লক্ষ ৩০ হাজার পাউন্ড! কিছুদিন আগে এমন উদ্যোগ নিয়েছিলেন মার্কিন রিয়েলিটি তারকা কিম কার্দাশিয়ান। এই ঘোষণা শোনার পর রায়সাও একই পথে হাঁটলেন। কেন এমন পদক্ষেপ নিয়েছেন তিনি, এমন প্রশ্নের জবাবে সাংবাদিকদের রায়সা বলেন, ‘কয়েকদিন আগে আমি একটি মডেলিং শো-তে অংশ নিয়েছিলাম। সেখানে একজন পুরুষ উপস্থাপক আমার শরীরে অশ্লীলভাবে স্পর্শ করে। তখনই ঠিক করেছি নিজের শরীর বীমা করাব। আমার সম্পত্তিকে তো আমাকেই রক্ষা করতে হবে।’

Top