fbpx

১৪ই নভেম্বর, ২০১৮ ইং, বুধবার

শিরোনাম
নরসিংদী-২ বিএনএফ এর মনোনয়ন ফরম নিলেন ইঞ্জি.উর্মি খান নরসিংদীতে বাল্যবিবাহ নির্মূলে মতবিনিময় সভা অনুষ্ঠিত দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশ অাওয়ামী যুবলীগের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত। নরসিংদীতে গর্ভবতী মহিলাদের নিয়ে গর্ভকালীন দিকনির্দেশনা মূলক সভা অনুষ্ঠিত নরসিংদী জেলা জামায়াতের কর্মপরিষদ সদস্যের ইন্তেকাল। নরসিংদীর শিলমান্দীতে মেয়েদের জন্য নিরাপদ নাগরিকত্ব বিষয়ক সভা অনুষ্ঠিত নরসিংদীতে দুই শতাধিক কারখানা বন্ধ, কর্মহীন ২০ হাজার শ্রমিক। পলাশে জামায়াত নেতার ইন্তেকাল। দক্ষিণ অাফ্রিকায় শুরু হচ্ছে অাওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন।

অাবারও দক্ষিণ অাফ্রিকায় বাংলাদেশী ব্যবসায়ীকে অাগুনে পুড়িয়ে হত্যা।

আপডেট: অক্টোবর ৩১, ২০১৮

  • ফেইসবুক শেয়ার করুন

শেখ মাসিদ, দ.অাফ্রিকা প্রতিনিধিঃ
অাবারও দক্ষিণ অাফ্রিকায় বাংলাদেশী ব্যবসায়ীকে অাগুনে পুড়িয়ে হত্যা।
দক্ষিণ আফ্রিকার রাষ্টেনবার্গের মাডিকুয়ী নামক স্থানে বাংলাদেশী ব্যবসায়ী মোঃ বেলাল হোসেন (৩৮)-কে অাগুনে পুড়িয়ে হত্যা করেছে অাফ্রিকান কৃষ্ণাঙ্গরা।
নিহত বেলাল হোসনের দেশের বাড়ি নোয়াখালী জেলার সদর উপজেলায়।
গত মঙ্গলবার (৩০ অক্টোবর) রাত আনুমানিক ৯টার দিকে দক্ষিণ আফ্রিকার রাষ্টেনবার্গের মাডিকুয়ী নামক স্থানে দোকান বন্ধ অবস্থায় আগুনে দগ্ধ হন তিনি।

পরোক্ষ ভাবে জানা যায়, একদল কৃষ্ণাঙ্গ ডাকাত তার দোকানের গেইট ভেঙ্গে দোকানের মূল্যবান মালামাল লুট করে, এবং সে সময় মোঃ বেলাল হোসেন দোকানের ভিতরে আলাদা একটি রুমে ঘুমাচ্ছিলেন। ডাকাত দল লুট করেই ক্ষান্ত হয়নি, যাবার সময় দোকানের ভিতর আগুন ধরিয়ে দেয়। এতে ভিতরে অবস্থানরত বেলাল হোসেন আটকা পড়ে যান।
এ ঘটনায় তার দেহের প্রায় দুই তৃতীয়াংশই পুড়ে যায়। পরে স্থানীয়দের সহায়তায় তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং ফায়ার সার্ভিস কর্মীদের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে অাসে। এবং অাহত বেলাল হোসেনকে সাথে সাথেই স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করানো হয়।
এদিকে প্রচণ্ড শারীরিক যন্ত্রণা নিয়ে আজ বুধবার (৩১ অক্টোবর) স্থানীয় সময় দুপুর ১২টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

  • ফেইসবুক শেয়ার করুন