fbpx

১৪ই নভেম্বর, ২০১৮ ইং, বুধবার

শিরোনাম
নরসিংদী-২ বিএনএফ এর মনোনয়ন ফরম নিলেন ইঞ্জি.উর্মি খান নরসিংদীতে বাল্যবিবাহ নির্মূলে মতবিনিময় সভা অনুষ্ঠিত দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশ অাওয়ামী যুবলীগের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত। নরসিংদীতে গর্ভবতী মহিলাদের নিয়ে গর্ভকালীন দিকনির্দেশনা মূলক সভা অনুষ্ঠিত নরসিংদী জেলা জামায়াতের কর্মপরিষদ সদস্যের ইন্তেকাল। নরসিংদীর শিলমান্দীতে মেয়েদের জন্য নিরাপদ নাগরিকত্ব বিষয়ক সভা অনুষ্ঠিত নরসিংদীতে দুই শতাধিক কারখানা বন্ধ, কর্মহীন ২০ হাজার শ্রমিক। পলাশে জামায়াত নেতার ইন্তেকাল। দক্ষিণ অাফ্রিকায় শুরু হচ্ছে অাওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন।

আবারো ভয়াবহ দুর্ঘটনার কবলে গ্রীন লাইন

আপডেট: সেপ্টেম্বর ৬, ২০১৮

  • ফেইসবুক শেয়ার করুন

দ্রুতগামী জলযান এম ভি গ্রীন লাইন-৩ (ওয়াটার ওয়েজ) মেঘনার উত্তাল ঢেউয়ের কবলে দুর্ঘটনায় পড়েছে

বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে বরিশালের মেহেন্দীগঞ্জ উপজেলার কালীগঞ্জ সংলগ্ন মেঘানা নদীতে এ ঘটনা ঘটে। এ ঘটনার পর বরিশাল থেকে গ্রীন লাইনের যাত্রা বাতিল করা হয়েছে। এতে ঢাকাগামী পাঁচ শতাধিক যাত্রী বিপাকে পড়েন।

সকাল ৮টায় ঢাকার সদরঘাট থেকে বরিশালের উদ্দেশ্যে যাত্রা করে গ্রীন লাইন।

দুপুর ১২টার দিকে মেঘনা অতিক্রমকালে লঞ্চটি মেঘনার উত্তাল ঢেউয়ের কবলে পড়ে। একের পর এক ঢেউয়ের তোড়ে লঞ্চের নিচতলার সামনের অংশের গ্লাস ভেঙে যায়। এতে যাত্রীরা আতঙ্কিত হয়ে দৌড়াদৌড়ি শুরু করেন। ভাঙা গ্লাসের আঘাতে লঞ্চের সামনে বসা পাঁচ যাত্রী আহত হন।

গ্রীন লাইন ওয়াটার ওয়েজের বরিশাল কার্যালয়ের ব্যবস্থাপক শামসুল আরেফিন লিপটন বলেন, বৈরী আবহাওয়ার কারণে তীব্র বাতাস ও উত্তাল ঢেউ ছিল মেঘনায়। ঢেউয়ের তোড়ে গ্রীন লাইনের গ্লাস ভেঙে দুই যাত্রী আহত হন। আমাদের পক্ষ থেকে তাদের চিকিৎসা দেয়া হয়েছে।

বরিশাল থেকে যাত্রা বাতিলের বিষয়ে লিপটন বলেন, গ্রীন লাইন ওয়াটার ওয়েজ-৩ এর সামনের অংশের একটি গ্লাস ভেঙে যাওয়ায় দুপুরে বরিশাল থেকে ঢাকার যাত্রা বাতিল করা হয়েছে। যারা টিকিট সংগ্রহ করেছেন তাদের টাকা ফেরত দেয়া হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন