২১শে অক্টোবর, ২০১৮ ইং, রবিবার

আমার স্বামী অভিষেক নয়, আমার ভালোবাসা জুড়ে আছে অন্য কেউ

আপডেট: আগস্ট ২৯, ২০১৮

  • ফেইসবুক শেয়ার করুন

ঐশ্বরিয়া যেন একটু রহস্যই করে বসলেন। জানালেন, স্বামী অভিষেক নয়, তার ভালোবাসা জুড়ে আছে অন্য কেউ। আর সেটা শুনেই নড়েচড়ে বসেছে বলিউড সমালোচকরা। জানতে চাইছেন কে সে? আপনিও নিশ্চয়ই ভাবছেন অভিষেককে বাদ দিয়ে কাকে ভালোবাসছেন অ্যাশ?

ব্যাপারটি তেমন কিছুই না। সম্প্রতি মা বৃন্দা রায় এবং মেয়ে আরাধ্যা বচ্চনের সঙ্গে ছবি শেয়ার করেন ঐশ্বরিয়া রায় বচ্চন। যেখানে মা, মেয়ে এবং নাতনিকে একে অপরের হাতে রাখি পরিয়ে দিতে দেখা যায়। শুধু তাই নয়, এই ভালবাসার বন্ধন চিরন্তন বলেও নিজের সোশ্যাল সাইটে শেয়ার করেন ঐশ্বরিয়া। সেটাকেই ভারতীয় গণমাধ্যমগুলো রসিয়ে সংবাদ করেছে, স্বামীকে নয়, অন্য কাউকে ভালোবাসার বন্ধনে জড়ালেন ঐশ্বরিয়া। এ নিয়ে বেশ বিরক্তি প্রকাশ করেছেন ‘দেবদাস’র পার্বতী।

এদিকে সম্প্রতি প্যারিস থেকে ঐশ্বরিয়া এবং আরাধ্যার সঙ্গে ছুটি কাটিয়ে মুম্বাইতে ফেরেন অভিষেক বচ্চন। কিন্তু, ছুটি কাটিয়ে ফেরার পর পরই নেটিজেনদের একাংশের সমালোচনার মুখে পড়তে হয় অভিষেক বচ্চনকে। নেট জনতার একাংশের কথায়, গত ৩ বছর ধরে কোনও কাজ করেন না জুনিয়র বচ্চন, তাহলে এত বিলাসবহুলভাবে ছুটি কাটাতে যান কীভাবে? প্রশ্নটা শুনেই বেশ চটে যান অভিষেক।

  • ফেইসবুক শেয়ার করুন