২৩শে অক্টোবর, ২০১৮ ইং, বুধবার

গলাচিপায় এস বি এল মেয়াদ উত্তীর্ণ ঔষধ খেয়ে গৃহবধু গুরুতর অসুস্থ

আপডেট: আগস্ট ২৯, ২০১৮

  • ফেইসবুক শেয়ার করুন

রিপন বিশ্বাসঃ গলাচিপায় চিকিৎসা নিতে গিয়ে গ্রাম্য ডাক্তারের দেওয়া মেয়াদ উত্তীর্ণ ঔষধ খেয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েন রুমা আক্তার (২৫) নামের এক গৃহবধু। বর্তমানে রুমা আক্তার গলাচিপা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ভুক্তভোগী রুমা আক্তরের বাড়ি উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের কল্যান কলস গ্রামে জয়নাল হাওলাদারের স্ত্রী।

পরিবার সূত্রে জানা গেছে রুমা আক্তার শারীরিক দুর্বলতা সহ অনেক মেয়েলী রোগে ভূগছিলেন। গত রবিবার চিকিৎসা নিতে পাশর্^বতী ইউনিয়নের চিকনিকান্দি বাজারের গ্রাম্য ডাক্তার নারায়ন চন্দ্র দেবনাথের কাছে যায়। ওই ডাক্তার এস বি এল কোম্পানির চার গ্রুপের চারটি ঔষদ দেন এর মধ্যে মেয়াদ উত্তীর্ণ একটি ট্যাবলেটের কৌটা দেন।

মেয়াদ উত্তীর্ণ ট্যাবলেট খেয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েন রুমা আক্তার । পরে স্থানীয় এক ডাক্তারের কাছে গেলে তিনি ঔষদ গুলো দেখে বলে একটা ঔষদের মেয়াদ নাই। মঙ্গল বার রুমা আক্তার বেশী অসুস্থ হয়ে পরলে পরিবারের লোকজন গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। রুমা আক্তার জানান, বুধবার গ্রাম্য ডাক্তার ও স্থানীয় লোকজন আমাকে বলে হাসপাতাল থেকে নাম কেটে বাড়ি যাওয়ার জন্য চাপ দিতে থাকে ও বলে এ বিষয়টি নিয়ে পরে বসা যাবে।

এ বিষয়ে ডাক্তার নারায়ন চন্দ্র দেবনাথের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, ‘ঔষধ দিয়েছি। কিন্তু সে ঔষধ খেয়ে রোগীর সমস্যা না হওয়ার কথা। তাঁর অন্য কোন সমস্যা ছিলো হয়তো।’

  • ফেইসবুক শেয়ার করুন