২১শে অক্টোবর, ২০১৮ ইং, রবিবার

গৃহবধূ বাঁশবাগানে প্রেমিকের সঙ্গে মেলামেশা করতে গিয়ে…

আপডেট: সেপ্টেম্বর ২৬, ২০১৮

  • ফেইসবুক শেয়ার করুন

গাংনীর রামনগর কামারপাড়া গ্রামে প্রেমিক রতন আলীর সাথে প্রকাশ্য দিবালোকে অনৈতিক কর্মকান্ডে লিপ্ত থাকাবস্থায় স্বামীর হাতে ধরা পড়েছে বিপাশা ওরফে শিল্পী নামের এক গৃহবধূ। বুধবার (১৯ সেপ্টেম্বর) সকাল ১১ টার সময় উপজেলার রামনগর গ্রামে এ ঘটনা ঘটে।

শিল্পী খাতুন রামনগর গ্রামের সুলতান হোসেনের স্ত্রী ও রতন আলী একই গ্রামের আব্দুল আলিমের ছেলে। সুলতান হোসেন জানান,তার স্ত্রী শিল্পী খাতুন বাড়ির পার্শে একটি বাঁশবাগানের মধ্যে রতনের সাথে অনৈতিক কর্মকান্ডে লিপ্ত থাকাবস্থায় হাতেনাতে ধরা হয় তাদের।

সাবেক ইউপি সদস্য পান্না মেম্বর জানান, অনৈতিক কর্মকান্ডের বিষয়ে সালিস বৈঠক বসানো হয়। বৈঠকে কোন সূরাহা হয়নি। সুষ্ঠু বিচারের দাবিতে মাতব্বরদের দ্বারে দ্বারে ঘুরছে।

উভয় পরিবারকে বিষয়টা ভেবে দেখার জন্য গত শুক্রবার পর্যন্ত সময় দেয়া হয়েছিল। স্থানীয় আওয়ামী লীগ নেতা মোহাম্মদ আলী বলেন, শিল্পী ও রতনের অনৈতিক কর্মকান্ডের সময় সুলতান তাদের হাতেনাতে ধরে।

পরে এ বিষয়টি জানাজানি হলে সালিস বেঠক বসানো হয়। গত শুক্রবার এ বিষয়টি আবার বৈঠক বসানোর কথা থাকলেও অজ্ঞাত কারনে সাশিস বৈঠক হয়নি।

আজ শনিবার বিকালে পুনরায় উভয় পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী সমাধান করার জন্য বৈঠক বসানো হয়। শিল্পীর বরাত দিয়ে আওয়ামী লীগ নেতা মোহাম্মদ আলী বলেন, শিল্পী বৈঠকে সবার কাছে বলেছেন যে রতনের সাথে তার দেড় বছর ধরে প্রেমের সম্পর্ক রয়েছে।

স্থানীয়রা জানান, শিল্পী বলেছেন তার স্বামী সুলতান আলী যেহেতু আর নেবেনা তাই তিনি রতনের সাথে বিয়ে দিতে সমাজপতিদের কাছে দাবি করেছেন। এছাড়া শিল্পী ও সুলতানের ঘরে ৪ বছরের একটি ছেলে সন্তান রয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন