২০শে অক্টোবর, ২০১৮ ইং, রবিবার

চিৎকার দিল প্রবাসীর স্ত্রী, অতঃপর…

আপডেট: সেপ্টেম্বর ২৫, ২০১৮

  • ফেইসবুক শেয়ার করুন

হবিগঞ্জে আবারও ডাকাত আতঙ্ক দেখা দিয়েছে। প্রায় প্রতিদিনই বিভিন্ন স্থানে ডাকাতির ঘটনা ঘটছে। সড়কে ব্যারিকেড দিয়ে যানবাহন আটকে বিভিন্ন বাসা বাড়িতে চলছে এ ডাকাতির ঘটনা।

সোমবার রাতে জেলা শহরে এক প্রবাসীর বাসায় দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটে। প্রবাসীর স্ত্রীকে কুপিয়ে স্বর্ণালঙ্কারসহ নগদ টাকা লুট করে নিয়ে যায় ডাকাতরা। আহত অবস্থায় প্রবাসীর স্ত্রী পিংকি আক্তারকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী জানায়, শহরের নিউ মুসলিম কোয়ার্টার এলাকার বাসিন্দা আয়ারল্যান্ড প্রবাসী আশরাফুজ্জামান ফাহিমের তিনতলা ভবনের দোতলায় তার স্ত্রী, মা এবং এক বোন বসবাস করেন।

সোমবার রাত আড়াইটার দিকে একদল ডাকাত ঘরের জানালার গ্রিল কেটে ভেতরে প্রবেশ করে। এ সময় ঘরের নারীরা চিৎকার দেয়ার চেষ্টা করলে ডাকাতদল পিংকিকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। এতে তার হাতের আঙুলের রগ কেটে যায়। পরে ডাকাতরা স্বর্ণালঙ্কার ও নগদ টাকা নিয়ে পালিয়ে যায়। ডাকাতদল চলে গেলে আহত পিংকিকে উদ্ধার করে প্রথমে আধুনিক সদর হাসপাতালে ও পরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

পরিবারের সদস্যরা জানান, ডাকাতরা ঘরে থাকা নগদ প্রায় ৩ লাখ টাকা এবং ১৫ ভরি স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে গেছে। তাদের পুত্রবধূকে কুপিয়ে আহত করেছে।

বিষয়টি নিশ্চিত করে সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এটি ডাকাতি নয়, পরিকল্পিত চুরির ঘটনা। এর সঙ্গে জড়িতদের খোঁজা হচ্ছে

  • ফেইসবুক শেয়ার করুন