আজ : বৃহস্পতিবার, ২৭শে এপ্রিল, ২০১৭ ইং | ১৪ই বৈশাখ, ১৪২৪ বঙ্গাব্দ

ছাগলে ফসল খাওয়ায় মালিককে কুপিয়ে হত্যা

সময় : ৬:০২ অপরাহ্ণ , তারিখ : ০৯ এপ্রিল, ২০১৭


ফরিদপুর: জেলার মধুখালী উপজেলার নব-গঠিত কামালদিয়া ইউনিয়নের নদীয়া বাজারকান্দি গ্রামের আব্দুর রউফ ফকিরের ছেলে জিহাদকে (৩২) পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। রবিবার সকালে লাশ ময়নাতদন্তের জন্য ফরিদপুর মর্গে পাঠিয়েছে পুলিশ।

জানা গেছে, ছাগলের ফসল খাওয়াকে কেন্দ্র শনিবার দুপুর দুইটার দিকে জিহাদের সঙ্গে একই গ্রামের মতিয়ার শেখদের কথা কাটাকাটি হয়। পরবর্তীতে সানাল সেখের পুত্র মতিয়ার, আকিদুল, হাফিজা, শিল্পীসহ কয়েকজন দেশীয় অস্ত্র নিয়ে জিহাদের বাড়ির উপর গিয়ে তাকে এলোপাতাড়ি পেটাতে থাকে। এ সময় জিহাদের মা-বাবা হাত জোর করে তাদের কাছে ছেলের প্রাণ ভিক্ষা চাইলেও রেহাই পাননি জিহাদ। তার বাবা রউফ ফকির ও মা জেসমিনকেও মারধর করে।

একপর্যায়ে এলাকাবাসী এসে জিহাদকে উদ্ধার করে প্রথমে মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, সেখান থেকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে এবং অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল হাসপাতালে এবং সর্বশেষ সোহরাওয়ার্দী হাসপাতালে নেয়ার পথে শনিবার রাত ১২টার সময় তার মৃত্যু হয়। রবিবার সকালে ঢাকা থেকে মধুখালী বাজারকান্দি বাড়িতে জিহাদের লাশ পৌঁছালে এলাকায় শোকের ছায়া নেমে আসে। খুনিরা এলাকা ছেড়ে পালিয়েছেন। এ ব্যাপারে মধুখালী থানায় একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন।

মধুখালী থানার ওসি মো. রুহুল আমিন জানান, লাশ ময়নাতদন্তের জন্য ফরিদপুর মর্গে প্রেরণ করা হয়েছে এবং একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন।

Top