আজ : বৃহস্পতিবার, ১৭ই আগস্ট, ২০১৭ ইং | ২রা ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

ছয়টি বিভাগে গিটার শো করব : আয়ুব বাচ্চু

সময় : ৭:০০ পূর্বাহ্ণ , তারিখ : ২৩ মার্চ, ২০১৭


বিনোদন প্রতিবেদক : আয়ুব বাচ্চু দেশের শীর্ষস্থানীয় ব্যান্ড এলআরবির লিড ভোকাল হলেও তাকে বলা হয় গিটার লিজেন্ড। গিটারকে সঙ্গী করেই তিনি সংগীত যাত্রা শুরু করেন। পরে গানের শিল্পী হিসেবে নিজের পরিচিতি তুলে ধরেন। কিন্তু গিটারের প্রতি তার শৈশবের ভালোবাসা এক মুহূর্তের জন্যও ফিকে হয়নি। এজন্য গিটারের ওপর একটি বিশেষ শো করতে যাচ্ছেন তিনি। এর নাম দিয়েছেন ‘সাউন্ড অব সাইলেন্স’। আগামীকাল বিকালে কৃষিবিদ ইনস্টিটিউট মিলনায়তনে অনুষ্ঠানটি হবে।

এ উপলক্ষে বুধবার দুপুরে চ্যানেল আই কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে ছিলেন আইয়ুব বাচ্চু ও চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর। সংবাদ সম্মেলন আইয়ুব বাচ্চু বলেন, ‘২০০৭ সাল থেকেই আমি গিটারের এমন শো করছি। কিন্তু এগুলো একান্তই ঘরোয়া। গত কিছুদিন ধরে আমার মনে হচ্ছিল, এটা আরও বড় জায়গায় করা দরকার। এজন্য এই উদ্যোগ নিয়েছি। এই শো হবে একান্তই গিটারের, আইয়ুব বাচ্চুর গিটারের। শোতে গিটার কী কথা বলবে, সেটাই কান দিয়ে শুনবে আর গিটার নাচন দেখবে দর্শক-শ্রোতারা।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, ‘শুধু ঢাকায় নয়, পর্যায়ক্রমে দেশের ছয়টি বিভাগীয় শহরে গিটার শো করব। এছাড়া এটা চলমান ধারা, কবে কোথায় থামবে সেটা ভবিষ্যতে দেখা যাবে। আমার আগের কিছু ট্র্যাকের সঙ্গে নতুন কিছু যুক্ত করে এই শোতে উপস্থাপন করব। গিটারকে তরুণদের মাঝে ছড়িয়ে দিতেই আমার এ প্রয়াস।

টিকিট পাওয়া যাবে শোর ভেন্যুতে আর টিকিট চাই ডটকমে। টিকিটির মূল্য ধরা হয়েছে ৫০০ টাকা। এই শো-র পর অডিও শোনা যাবে বাংলা ঢোল আর ভিডিও দেখা যাবে বাংলা ফ্লিক্সে। সংবাদ সম্মেলনে আরও বক্তব্য রাখেন চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর ও বাংলাফ্লিক্সে এনামুল হক।

Top