১৯শে অক্টোবর, ২০১৮ ইং, শনিবার

‘জনগণ যাকে ভালোবাসে, তাকে বঞ্চিত করা হবে না’ – ওবায়দুল কাদের

আপডেট: সেপ্টেম্বর ৯, ২০১৮

  • ফেইসবুক শেয়ার করুন

জেলা প্রতিনিধি, নাটোরঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, যার জনপ্রিয়তা বেশি, তাকেই নির্বাচনে মনোনয়ন দেয়া হবে। জনগণ যাকে ভালোবাসে, তাকে বঞ্চিত করা হবে না। শনিবার (৮ সেপ্টেম্বর) দুপুরে নাটোর রেল স্টেশনে জেলা আওয়ামী লীগ আয়োজিত এক সংক্ষিপ্ত পথসভায় মন্ত্রী এসব কথা বলেন।

বিএনপির চলমান রাজনীতি প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, ‘বিএনপি শিক্ষার্থীদের নিরাপদ সড়ক দিয়ে ক্ষমতায় যেতে চেয়েছিলো। আ’লীগ ইতিবাচক ধারার রাজনীতি করে, বিএনপি করে না। বিএনপি দিয়েছে আগুন সন্ত্রাস, জঙ্গিবাদ, সাম্প্রদায়িকতা, হাওয়া ভবন আর দুর্নীতে চ্যাম্পিয়ন হওয়ার ট্রফি। দেশ আর সেই অন্ধকার সময়ে ফিরে যাবে না। শেখ হাসিনার নেতৃত্বে আলোর পথে দেশ এগিয়ে যাবে। বারবার বিএনপির আন্দোলনের হুমকি প্রসঙ্গে সেতুমন্ত্রী বলেন, ‘দশ বছর ধরে বিএনপি আন্দোলন করার ঘোষণা দিচ্ছে। ঈদের পর ঈদ আসে, বছরের পর বছর। তবে আন্দোলন হবে কোন বছর?’ খালেদা জিয়ার দুর্নীতি মামলার বিচার প্রসঙ্গে কাদের বলেন, ‘শেখ হাসিনা খালেদা জিয়াকে কারাগারে দেননি এবং তার বিচারে কোন হস্তক্ষেপ করার এখতিয়ার শেখ হাসিনার নাই।’

নাটোরের পথসভা সম্পর্কে ওবায়দুল কাদের বলেন, ‘নাটোরে চেয়েছিলাম পথসভা, হয়ে গেছে জনসভা! তাহলে ভাবুন সারাদেশে আওয়ামী লীগের কি অবস্থা!’ শেখ হাসিনা আজ এখানে বক্তৃতা করলে কি অবস্থা হতো’? নাটোরবাসীকে উদ্দ্যেশ্য করে ওবায়দুল কাদের বলেন, ‘আপনারা বিএনপির করা এমন কোন কাজ দেখাতে পারবেন, যা দেখিয়ে বিএনপি আপনাদের কাছে ভোট চাইবে?’

নাটোর জেলা আওয়ামী লীগ সভাপতি নাটোর-৪ আসনের সংসদ সদস্য আব্দুল কুদ্দুস এমপির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল এমপির সঞ্চালনায় উপস্থিত ছিলেন আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি, তথ্য ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, আ’লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বি. এম মোজাম্মেল হক, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, খালিদ মাহমুদ চৌধুরী, নাটোর-১ আসনের সংসদ সদস্য আবুল কালাম আজাদ প্রমুখ।

এর আগে সেতুমন্ত্রীর পথসভাকে কেন্দ্র করে সকাল থেকে জেলার বিভিন্ন উপজেলা থেকে আওয়ামী লীগ ও তার সহযোগি সংগঠনগুলোর নেতাকর্মীরা মিছিল সহকারে রেল স্টেশন এলাকায় মিলিত হন।

সেপ্টেম্বর ০৮, ২০১৮ খ্রী.

  • ফেইসবুক শেয়ার করুন