আজ : শনিবার, ২৯শে এপ্রিল, ২০১৭ ইং | ১৬ই বৈশাখ, ১৪২৪ বঙ্গাব্দ

জবাব দিলেন জয়া!

সময় : ৩:৫৭ অপরাহ্ণ , তারিখ : ১০ এপ্রিল, ২০১৭


টালিউডে অনেকদিন ধরেই সরব জয়া আহসান। দুই বাংলাতেই এখন চলচ্চিত্র নিয়ে তার মূল ব্যস্ততা চলছে। দেশের ছবিতে সফলতার পাশাপাশি টলিউডের ছবিতে বেশ প্রশংসার সাথে অভিনয় করছেন। আবারো নতুন প্রশংসা কুড়ালেন জয়া। ভারতের গুণী নির্মাতা কৌশিক গাঙ্গুলির ‘বিসর্জন’ ছবিতে অভিনয় করেন তিনি। সম্প্রতি এই ছবিটি ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেছে।

ছবিটিতে জয়ার সঙ্গে জুটি বেঁধেছিলেন আবির চট্টোপাধ্যায়। পুরস্কারটি নিয়ে বেশ উচ্ছ্বসিত জয়া। আগামী ১৪ এপ্রিল মুক্তি পাবে ছবিটি। আর তা নিয়ে দিনভর প্রোমোশনে ব্যস্ত ছবির নায়িকা জয়া আহসান।

এদিকে একই দিনে মুক্তি পাবে কলকাতার গুণী পরিচালক সৃজিত মুখার্জীর ‘বেগমজান’। যেটা কিনা তারই পরিচালিত ‘রাজকাহিনীর’ হিন্দি ভার্সন। এখন অঘোষিত লড়াইয়ে নামবেন জয়া ও বিদ্যা। কে কলকাতার মন জয় করবে।

এই প্রসঙ্গে এক সাক্ষাৎকারে জয়া বললেন, মুক্তির আগেই জাতীয় পুরস্কার পাওয়াতে পরিস্থিতি অনেক বদলেছে। সাহসটা বেড়েছে একটু। ছবিটা নিয়ে আরও কনফিডেন্টলি কথা বলছি। দর্শকদেরও আগ্রহ বাড়বে বলেই মনে হয়।

এদিকে একই দিনে সৃজিত মুখোপাধ্যায়ের ‘বেগমজান’ও মুক্তি পাচ্ছে। দুটি ছবির মাঝে প্রতিযোগিতা প্রসঙ্গে জয়া বললেন,

সৃজিতের ছবির ব্যপ্তি অনেক বড়। আমরা রিজিওনাল। আমাদের স্ট্রাগলটা অন্য। ‘বেগমজান’ হিন্দি ছবি, বিদ্যা বালন অভিনয় করেছেন সেটা তো সকলে দেখবেনই। আমিও দেখব। কিন্তু কৌশিকদারও নিজস্ব দর্শক আছেন। আর বাংলার মানুষ গল্পের টানেই ‘বিসর্জন’ দেখবেন সিনেমাহলে বসে। ‘বেগমজান’-এর সঙ্গে তো আমাদের কোনও বৈরিতা নেই। ফলে এটা বোধহয় এগিয়ে-পিছিয়ে থাকার ব্যাপার নয়।

Top