আজ : শনিবার, ২৯শে এপ্রিল, ২০১৭ ইং | ১৬ই বৈশাখ, ১৪২৪ বঙ্গাব্দ

জমি নিয়ে বিরোধে মুক্তিযোদ্ধাকে পেটাল পুলিশ

সময় : ৬:০১ অপরাহ্ণ , তারিখ : ০৯ এপ্রিল, ২০১৭


সাতক্ষীরা: জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে সাতক্ষীরায় আব্দুর রশিদ নামে ৭৫ বছরের এক মুক্তিযোদ্ধাকে পুলিশ পিটিয়ে আহত করেছে। আহত অবস্থায় তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার ভোরে সাতক্ষীরা সদর উপজেলার রসুলপুর গ্রামে এ ঘটনা ঘটে। আহত মুক্তিযোদ্ধা সাতক্ষীরা ছয়ঘরিয়ার রসুলপুর গ্রামের মৃত মোজাহার হোসেনের ছেলে। তবে মুক্তিযোদ্ধাকে পেটানোর ঘটনা অস্বীকার করেছে পুলিশ।

আহত মুক্তিযোদ্ধার মেয়ে রউফুনেচ্ছা জানান, রসুলপুর এলাকায় তাদের ১৫ শতক জমি নিয়ে কুশখালি গ্রামের আব্দুল খালেকের ছেলে মুন্না ও আব্দুল মজিদের ছেলে মিলন হোসেনের সাথে বিরোধ চলে আসছিল। সম্প্রতি মুন্না থানায় তাদের বিরুদ্ধে একটি অভিযোগ দেয়। পুলিশ শনিবার বিকালে মুক্তিযোদ্ধার ছেলে তরিকুলকে ধরে নিয়ে আসে। সন্ধ্যায় আবার ছেড়ে দেয়। এরপর রাত ১২ টার দিকে সদর থানার এসআই রমজান আলির নেতৃত্বে ১০/১২ জন পুলিশ মুন্না ও মিলনের নেতৃত্বে তাদের বাড়িতে হামলা চালায়। তারা তার বৃদ্ধ পিতাকে মারধর করে আহত করে।

দুপুর একটায় সময় আহত মুক্তিযোদ্ধা আব্দুর রশিদকে সাতক্ষীরা জেলা মুক্তিযোদ্ধা কমান্ড ইউনিটের সামনে নিয়ে আসা হয়। তখন তিনি ভ্যানের উপর অচেতন অবস্থায় পড়ে ছিলেন। তার হাত পায়ে মারপিটের দাগ দেখা গেছে।

এদিকে সাতক্ষীরা জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার আবু বক্কর সিদ্দিক জানান, মুক্তিযোদ্ধা আব্দুর রশিদের উপর ও তার বাড়ীতে পুলিশি হামলার ঘটনায় এসআই রমজান আলির বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য পুলিশ সুপারকে জানানো হয়েছে।

এদিকে মারধরের বিষয়ে সদর থানার এসআই রমজান আলি জানান, ‘আমি ঘটনাস্থলে গিয়েছিলাম। সেখানে কোন মারপিটের ঘটনা ঘটেনি

Top