আজ : শুক্রবার, ১৭ই আগস্ট, ২০১৭ ইং | ৩রা ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

তরুণীর অনাপত্তিতে জামিন মিলল ক্রিকেটার সানির

সময় : ৯:৫০ পূর্বাহ্ণ , তারিখ : ০৯ মার্চ, ২০১৭


ঢাকা: নারী ও শিশু নির্যাতন দমন আইনে করা মামলায় এক মাসের অন্তর্বর্তীকালীন জামিন পেয়েছেন জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানি। তাঁকে স্বামী বলে দাবি করা ওই তরুণী সানির জামিনে আপত্তি নেই বলে জানালে আদালত তাঁর জামিন মঞ্জুর করেন।

আজ বৃহস্পতিবার ঢাকার মহানগর দায়রা জজ মো. কামরুল ইসলাম মোল্লা এ আদেশ দেন।

আদালতের সরকারি কৌঁসুলি তাপস কুমার পাল বলেন, ‘সানির স্ত্রী বলে দাবি করা ওই তরুণী আদালতে উপস্থিত ছিলেন। তিনি আদালতকে বলেছেন সানির সঙ্গে তাঁর সমঝোতা হয়েছে। তারা ঘরসংসার করবেন। তাই তাঁর (সানি) জামিনে তাঁর (তরুণী) কোনো আপত্তি নেই। শুনানি শেষে আদালত সানির এক মাসের অন্তর্বর্তীকালীন জামিন দেন।

তবে আজ সানি জামিন পেলেও তথ্যপ্রযুক্তি আইনের আরেক মামলায় বন্দি থাকায় শিগগিরই মুক্তি পাচ্ছেন না। এর আগে গত ১৫ ফেব্রুয়ারি তথ্যপ্রযুক্তি আইনের মামলায় বাংলাদেশ সাইবার ক্রাইম ট্রাইব্যুনাল সানির জামিন নাকচ করে দেন।

বর্তমানে দুই মামলায় সানি কারাগারে আটক আছেন। এ ছাড়া ১৫ মার্চ তথ্যপ্রযুক্তি আইনের মামলায় সানির জামিন শুনানির জন্য দিন ধার্য করা হয়েছে।

গত ১ ফেব্রুয়ারি ঢাকার ৪ নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে ক্রিকেটার আরাফাত সানি ও মা নার্গিস আক্তারের বিরুদ্ধে নারী নির্যাতনের মামলা করেন নাসরিন সুলতানা। ওই দিন বিচারক রেজানুর রহমান মামলাটি এজাহার হিসেবে নেওয়ার জন্য মোহাম্মদপুর থানাকে নির্দেশ দেন।

২২ জানুয়ারি রাজধানীর আমিনবাজার এলাকা থেকে তথ্যপ্রযুক্তি আইনে দায়ের করা মামলায় আরাফাত সানিকে গ্রেপ্তার করে মোহাম্মদপুর থানার পুলিশ। এর পর সানিকে আদালতে হাজির করা হলে ঢাকার মহানগর হাকিম প্রণব কুমার হুই একদিনের রিমান্ড দেন। এ ছাড়া সানির বিরুদ্ধে যৌতুকের অভিযোগে মুখ্য মহানগর হাকিমের (সিএমএম) আদালতে আরেকটি মামলা করেন নাসরিন সুলতানা।

Top