আজ : বুধবার, ২২শে আগস্ট, ২০১৭ ইং | ৮ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

তোফাজ্জেলকে বাঁচাতে এগিয়ে আসুন

সময় : ১১:৩৫ অপরাহ্ণ , তারিখ : ১২ এপ্রিল, ২০১৭


বরগুনার বেতাগী উপজেলার ফুলতলা গ্রামের সৈয়দ মোঃ তোফাজ্জেল হোসেন (৩৭) বর্তমানে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হেমাটোলজী বিভাগে প্রফেসর ডাঃ মোঃ ইউনুছ এর তত্বাবাধনে চিকিৎসাধীন রয়েছেন। চিকিৎসক জানিয়েছেন, জরুরী ভিত্তিতে তার বোন মেরু ট্রান্সপ্লাটেশন দরকার কিন্তু এ চিকিৎসা অত্যন্ত ব্যয় বহুল এবং বাংলাদেশে এখনো চালু হয়নি।

জানা গেছে, ওরিয়ান ইনফিউশন লিঃ মেডিকেল প্রোমোশন অফিসার (্এম.পি.ও) হিসেবে কর্মরত অবস্থায় ২০১৪ সালে ব্লাড ক্যান্সার ধরা পড়ে। হাসপাতালের ওয়ার্ড নং-১৫/এ, বেড নং-এম.এন.পি-৪। এতদিন ধারদেনা করে চিকিৎসা খরচ চালালেও এখন ন্যূনতম ৩৫ থেকে ৪৯ লক্ষ টাকা প্রয়োজন।

দরিদ্র পরিবারের সন্তান তোফাজ্জেল হোসেনের স্ত্রী মোসাঃ লিলি বেগম সহ দুই সন্তান রয়েছে। তানজিলা আক্তার ফুলতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী। তানজুমা আক্তারের বয়স ৩ বছর। পরিবারের উপার্জনক্ষম ব্যক্তি বলতে একাই। সংসারের নিয়মিত খরচ চালাতেই যেখানে কস্ট হয় সেখানে চিকিৎসা ব্যয়ের এত টাকা জোগাবেন কী করে ? তোফাজ্জেল কে বাঁচাতে সকলের এগিয়ে আসা প্রয়োজন।

তার পরিবারের পক্ষ থেকে প্রধানমন্ত্রীসহ সমাজের দানশীল ও বিত্তবান মানুষের প্রতি আর্থিক সাহায্যের আবেদন জানিয়েছেন। সাহায্য পাঠাবার ঠিকানা: সৈয়দ মোঃ তোফাজ্জেল হোসেন, সোনালী ব্যাংক নিয়ামতি বন্দর শাখার সঞ্চয়ী হিসাব নং-১০০০০৩৭৯৩। মুঠোফোন নম্বর:০১৭১০৫৭৭৬৫৫।

Top