আজ : বুধবার, ১৬ই আগস্ট, ২০১৭ ইং | ১লা ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

নওগাঁয় ছাত্রলীগকর্মী খুন, আটক ৩

সময় : ১২:৪২ অপরাহ্ণ , তারিখ : ১১ মার্চ, ২০১৭


নওগাঁ প্রতিনিধি:নওগাঁয় পূর্বশত্রুতার জের ধরে ছুরিকাঘাতে আহত ছাত্রলীগকর্মী শ্যামল চন্দ্র রায় মারা গেছেন। শনিবার দুপুরে ঢাকায় নেয়ার পথে তিনি মারা যান।

শ্যামল চন্দ্র জেলার পত্নীতলা উপজেলার সোনাপুর গ্রামের গোপাল চন্দ্রের ছেলে। তিনি ওই ইন্সটিটিউটের ৬ষ্ঠ সেমিষ্টারের কম্পিউটার টেকনোলজি বিভাগের ছাত্র।

জানা গেছে, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে শ্যামল মারা যান। শ্যামলের মারা যাওয়ার ঘটনা জানাজানি হলে ছাত্রলীগ ও তার সহপাটিরা দুপুরে পলিটেকনিক ইন্সটিটিউট এলাকায় সড়ক অবরোধ, বিক্ষোভ সমাবেশ করেছে। এ সময় ছাত্ররা জড়িতদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি করে।

ছাত্র ও পুলিশ জানিয়েছে, পলিটেকনিকের কলেজ শাখার ছাত্রলীগের দুই গ্রুপের প্রভাব বিস্তারকে কেন্দ্র করে অনেক দিন থেকে দ্বন্দ্ব চলে আসছিল। শুক্রবার রাতে শ্যামল চন্দ্র পলিটেকনিক ইন্সটিটিউটের পাশে ম্যাচে যাচ্ছিল। এরই জের ধরে রাত ১০ টার দিকে পথে তার অপর গ্রুপের কয়েকজন ছাত্র পথ রোধ করে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। শ্যামলের চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে উদ্ধার করে। চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেলে নেয়া হয়। পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে শনিবার ১২ দিকে সে মারা যায়।

পলিটেকনিক ইন্সটিটিউটের অধ্যক্ষ ফজলুল হক জানান, সকালে বিষয়টি জানতে পেরে স্থানীয় প্রশাসনকে জানিয়েছি । তবে ঘটনাটি পলিটেকনিক ইন্সটিটিউটের বাহিরে হওয়ায় কারা এর সাথে জড়িত তা জানতে পারিনি।

ঘটনার সত্যতা স্বীকার করে নওগাঁ সদর থানার অপারেশন ইন্সপেক্টর আনোয়ার হোসেন জানান, এ ঘটনায় তাৎক্ষণিক তিন জনকে আটক করা হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ চলছে।

Top