আজ : বৃহস্পতিবার, ২৭শে এপ্রিল, ২০১৭ ইং | ১৪ই বৈশাখ, ১৪২৪ বঙ্গাব্দ

নগরীতে সাবেক মেয়র হিরনের তৃতীয় মৃত্যুবার্ষিকী পালন

সময় : ৯:২৬ অপরাহ্ণ , তারিখ : ০৯ এপ্রিল, ২০১৭


বরিশাল:বরিশাল সিটি করপোরেশনের সাবেক মেয়র সদর আসনের প্রয়াত সংসদ সদস্য ও মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট শওকত হোসেন হিরনের তৃতীয় মৃত্যু বার্ষিকী ছিলো
দিবসটি পালন উপলক্ষ্যে রবিবার দিনভর নানা কর্মসূচীর আয়োজন করেছে প্রয়াত হিরনের পরিবার এবং মহানগর আওয়ামী লীগ।
রবিবার সকাল ১০টায় নগরীর মুসলিম গোরস্থানে প্রয়াত হিরনের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন তারই শূন্য আসনে (সদর) নির্বাচিত সংসদ সদস্য হিরনের সহধর্মীনি জেবুন্নেছা আফরোজ। এ সময় সূরা ফাতেহা পাঠ এবং দোয়া-মোনাজাত করেন তিনি। পরে মহানগর যুবলীগ, ছাত্রলীগ, মৎস্যজীবী লীগ সহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীরা হিরনের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।
এছাড়া সাবেক মেয়রের মৃত্যু বার্ষিকী পালন উপলক্ষ্যে হিরনের পরিবারের পক্ষ থেকে বাদ জোহর নগরীর গোরস্থান রোড আব্দুল মান্নান ডিডিএফ মাদ্রাসা ও এতিমখানায় কোরআনখানী সহ বিশেষ দোয়া-মোনাজাত এবং এতিমদের সন্মানে ভোজের আয়োজন করা হয়েছে।
এরপর বাদ আসর জেলা ও মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে হিরনের সমাধিতে ফুলের শ্রদ্ধা নিবেদন, সদর রোডের দলীয় কার্যালয়ে দোয়া-মোনাজাত এবং আলোচনা সভার আয়োজন করা হয়েছে।
উল্লেখ্য ২০১৪ সালের ২২ মার্চ রাতে নগরীর অভিজাত বরিশাল ক্লাবে হঠাৎ মাথা ঘুরে পড়ে যান হিরন। এতে সংজ্ঞাহীন হয়ে পড়েন তিনি। পরে ঢাকা ও সিঙ্গাপুরে চিকিৎসা শেষে একই বছরের ৯ এপ্রিল ঢাকার এ্যাপোলো হাসপাতালের চিকিৎসকরা বরিশাল সদর আসনের এমপি সাবেক জননন্দিত মেয়র হিরনকে মৃত ঘোষনা করেন।

Top