আজ : শনিবার, ২২শে সেপ্টেম্বর, ২০১৭ ইং | ৮ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

নতুন বাড়িতে ঈদ করবেন মাশরাফি

সময় : ৩:৫৬ অপরাহ্ণ , তারিখ : ১৪ আগস্ট, ২০১৭


আপডেট নিউজ পেতে পেইজে লাইক দিয়ে সাথে থাকুন

নড়াইল এক্সপ্রেস খ্যাত বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে সফল অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার স্বপ্নের নতুন বাড়িতে পবিত্র ঈদ-উল-আজহা পালন করবেন। আর এ লক্ষকে সামনে রেখে নির্মাণ কাজ দ্রুতগতিতে এগিয়ে চলছে। নির্মাণ শ্রমিরা সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত নিরলস পরিশ্রম করছেন, একটাই লক্ষ ঈদের আগেই কাজ শেষ করা।

সরেজমিনে দেখা গেছে, নড়াইল শহরে মহিষখোলা এলাকায় প্রায় ৩ কাঠা জমির উপর নিজেদের পুরনো বাড়িতেই নতুন ডুপ্লেক্স বাড়ি নির্মাণ করছেন মাশরাফি। ডুপ্লেক্স দোতলা বাড়িটির প্রতিটি তলা হবে ১২৫০ স্কয়ার ফুট। দ্বিতীয় তলায় থাকবে একটা মাস্টার বেডরুমসহ মোট ৪টি বেডরুম। প্রতিটি বেডরুমের সাথে অ্যাটাচ বাথরুম, প্রতিটি শোবার ঘরের সঙ্গেই আছে বারান্দা। আরও আছে একটা ফ্যামিলি লিভিং রুম ও একটা ড্রাই কিচেন।

বাড়ির নিচতলায় রয়েছে বড় ড্রইং (হল) রুম, একটি ডাইনিং রুম, একটা রান্নাঘর, একটি গেস্ট বেড রুম, একটি কমন বাথরুম, একটা সার্ভেন্ট বেডরুম আর তার সাথে লাগোয়া একটা বাথরুম। এছাড়া রয়েছে দুটি জিপ রাখার পার্কিং ব্যবস্থা। বর্ণা ইঞ্জিনিয়ারিং নামের একটি ডেভেলপার প্রতিষ্ঠানকে বাড়ি তৈরির দায়িত্ব দিয়েছেন মাশরাফি।

 

মাশরাফির জন্মস্থান নড়াইল শহরের মহিষখোলা গ্রামে পুরোদমে চলছে বাড়ির নির্মাণ কাজ। ইতিমধ্যে বাড়ির মূল কাজ শেষ হয়েছে। এখন চলছে রং, চং, ডেকোরেশন ও সাজ সজ্জার কাজ। এরই মধ্যে বাড়ির প্রায় ৮৫ ভাগ কাজ শেষ হয়েছে।

মাশরাফির পিতা গোলাম মর্তুজা স্বপন জানান, বাড়িটির নাম দেয়া হবে ‘মর্তুজা কটেজ’। সবকিছু ঠিক থাকলে আগামী ঈদের আগেই পরিবারের সকলকে নিয়ে নতুন বাড়িতে উঠবেন তারা। আর এই নতুন বাড়িতেই ক্রিকেট দলপতি পরিবারের সকলের সাথে আগামি ঈদ-উল-আজহা উদযাপন করবেন বলে জানান তিনি।

তিনি আরো বলেন, প্রতিদিনই দেশের বিভিন্ন এলাকা থেকে মাশরাফির ভক্তরা তার (মাশরাফির) বাড়িতে আসেন। মূলত মাশরাফির ভক্তদের জন্যই নিচতলায় বড় হলরুম করা হয়েছে। বিভিন্ন জেলা থেকে আগত সবাই এখানে বসে মাশরাফি সম্পর্কে জানতে পারবে। মাশরাফির জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেন তার পিতা গোলাম মর্তুজা স্বপন

আপডেট নিউজ পেতে পেইজে লাইক দিয়ে সাথে থাকুন

Top