২৩শে অক্টোবর, ২০১৮ ইং, বুধবার

নমিনেশন তো শেখ হাসিনা দেবে না- দেব আমরা

আপডেট: অক্টোবর ১১, ২০১৮

  • ফেইসবুক শেয়ার করুন

আওয়ামী লীগের ‘নমিনেশন তো শেখ হাসিনা দেবে না- নমিনেশন দেব আমরা’। এমন দাম্ভিকতা দেখালেন চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মোর্তুজা। গত রোববার জেলার ডামুড্যা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে স্থানীয় এমপি আলী আজগর টগরের এক নির্বাচনী জনসভায় বক্তৃতাকালে তিনি এমন দাম্ভিকতা দেখান। তার এই বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

১ মিনিট ২ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায়, বক্তৃতায় তিনি বলছেন, নমিনেশন তো শেখ হাসিনা দেবেন না। নমিনেশন দেবেন তারা। এই বক্তব্য নিয়ে দলের ভেতরে-বাইরে সমালোচনার ঝড় বইছে।

ভিডিওতে তিনি বলেন, ‘একজন পরীক্ষিত মানুষ। আমরা ওই কোথায় থেকে উড়ে মেরে জুটে এসে এখানে বলছে নমিনেশন পাব। তোমাদের ভোট দিবা। আমরা কি তাই দিব? কি বলেন? (এ সময় উপস্থিত লোকজন না বলেন)। আমার কথা হলো- নমিনেশন তো শেখ হাসিনা দেবে না। নমিনেশন তো আমাদের কথা মতো। আমি আছি, দামুড্যা সভাপতি ঝন্টু মিয়া আছে। ওনার সাথে ওনার পুরো কমিটি আছে। আমার সাথে আমার জীবননগরের পুরো কমিটি আছে। নমিনেশন তো শেখ হাসিনা দেবে না। নমিনেশন দেব আমরা। আমরা যখন সই করব, নমিনেশন পাবে হাজী আজগর আলী টগর। আছেন সকল চেয়ারম্যানগণ। মেম্বারগণ, মহিলা লীগ নেত্রী, কৃষক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ।’

আওয়ামী লীগ নেতার এই বক্তব্যের সমালোচনা করে জেলা ছাত্রলীগের সভাপতি মোহাইমেন হাসান জোয়ার্দ্দার অনিক ফেসবুকে লিখেছেন ‘ঝড়ের গতিতে শেয়ার হোক………….ধিক্কার জানাই জীবননগর উপজেলা আওয়ামী লীগের তথাকথিত সভাপতি, চরম জনবিচ্ছিন্ন নেতা গোলাম মোর্তুজা সাহেবকে।

১৯৯১ সালে জাসদ থেকে যোগ দেওয়া বর্তমান জীবননগর উপজেলা আওয়ামী লীগের অযোগ্য নামমাত্র সভাপতি গোলাম মোর্তুজার দুঃসাহস দেখুন, তিনি চুয়াডাঙ্গা-২ এর বর্তমান এমপি আলী আজগরের গত ৬/১০/১৮ ইং তারিখে কার্পাসডাঙ্গায় বিএনপি-জামায়াতের জনসভায় বলতেছেন নমিনেশন তো শেখ হাসিনা দেবেন না নমিনেশন দেব আমি (মোর্তুজা) আর দামুড্যা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ঝন্টু। নমিনেশন দেওয়ার মালিক আমি আর ঝন্টু। আমরা দুইজন সই করলে মনোনয়ন পাবেন আলী আজগর টগর। শেখ হাসিনা মনোনয়ন দেবেন না, দেব আমরা। এই সকল বাম সংগঠনের লোকের এত দুঃসাহস হয় কি করে যে দেশরত্মকে তুচ্ছ করে??? তাহলে কি এই গোলাম মোর্তুজা দেশরত্ম শেখ হাসিনার চেয়ে ক্ষমতাধর?? আমি চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাদের স্যারের দৃষ্টি আকর্ষণ করছি, অবিলম্বে এই গোলাম মোর্তুজাকে দল থেকে বহিষ্কারের দাবি জানাই। যে লোক নেত্রীকে তুচ্ছ-তাচ্ছিল্য করতে পারে তার আওয়ামী লীগে থাকার কোনো অধিকার নাই।

অতি দ্রুত তাকে দলীয় সকল কর্মকাণ্ড থেকে বহিষ্কার না করলে চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগ বৃহত্তর কর্মসূচি প্রদান করতে বাধ্য হবে। জয় হোক দেশরত্ম শেখ হাসিনার।’

ভিডিও লিংকটি দেখতে এখানে ক্লিক করুন…

  • ফেইসবুক শেয়ার করুন

আরও পড়ুন