আজ : বৃহস্পতিবার, ২৪শে আগস্ট, ২০১৭ ইং | ৯ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

নিরপক্ষ-নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন না হলে জনগণ মেনে নেবে না

সময় : ৪:৫৬ পূর্বাহ্ণ , তারিখ : ১১ মার্চ, ২০১৭


ঠাকুরগাঁও থেকে জাহিদ হাসান মিলু : বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, জাতীয় সংসদ নির্বাচন যদি নিরপক্ষ-নির্দলীয় সরকারের অধীনে ও নির্দলীয় নির্বাচন কমিশনের পরিচালনায় না হলে এদেশের জনগন কখনোই মেনে নিবে না।

শুক্রবার ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলা বিএনপি’র ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

৫ জানুয়ারীর কথা উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, গত নির্বাচনে আওয়ামী লীগ জনগণের ভোটাধিকার কেড়ে নিয়ে ভোটার বিহীন নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় এসেছে। স্বাধীনতায় বিশ্বাসী এদেশের জনগণ আর ভোটার বিহীন নির্বাচন মেনে নিবে না।

তিনি আরো বলেন, ভারতের সঙ্গে বাংলাদেশের সম্ভাব্য সামরিক চুক্তির বিষয়ে জনগণকে অবহিত করতে হবে। এদেশের জনগণ গণতন্ত্রে বিশ্বাসী। জনগণের ভোটাধিকার ফিরিয়ে দিয়ে-নির্দলীয় সরকারের অধীনে ও নির্দলীয় নির্বাচন কমিশনের পরিচালনায় ভোট দিতে হবে।

উপজেলা বিএনপি’র সভাপতি অধ্যাপক করিমুল হক মঞ্জুর সভাপতিত্বে শুক্রবার ঠাকুরগাঁওয়ের হরিপুর আদর্শ মহিলা কলেজ মাঠে উপজেলা বিএনপি’র ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে উদ্বোধন করেন বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও পৌর মেয়র মির্জা ফয়সাল আমিন।

সম্মেলনে আরো বক্তব্য রাখেন ঠাকুরগাঁও-২ আসনের সাবেক এমপি ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য অন্যতম সদস্য জেড মুর্তেজা চৌধুরী তুলা, জেলা বিএনপি’র আহবায়ক ও সদর উপজেলা চেয়ারম্যান তৈমুর আলম, জেলা আহবায়ক কমিটির সদস্য ও হরিপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম, জেলা বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য আল মামুন আলম, উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ইসমাঈল হোসেন ও ডাঙ্গীপাড়া ইউনিয়ন বিএনপি’র সভাপতি রেজুয়ানুল হক বিশ্বাসসহ আরো অনেকে।

Top