আজ : বুধবার, ২৩শে আগস্ট, ২০১৭ ইং | ৮ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

পরীক্ষা চলাকালীন কেন্দ্রে ঢুকতে বাধা, শিক্ষিকাকে ছুরিকাঘাত

সময় : ৪:০২ অপরাহ্ণ , তারিখ : ১১ এপ্রিল, ২০১৭


ময়মনসিংহ: এইচএসসি পরীক্ষা চলাকালীন কেন্দ্রে প্রবেশ করতে বাধা দেয়ায় ময়মনসিংহের গফরগাঁও সরকারি কলেজের এক সহকারী অধ্যাপককে ছুরিকাঘাত করেছে দুই বখাটে। ওইশিক্ষিকার নাম কাজী জাকিয়া ফেরদৌসি। তিনি ওই কলেজের ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান।

সোমবার রাত সাড়ে নয়টার দিকে কলেজ ক্যাম্পাসের ডরমেটরির সামনে এই ঘটনা ঘটে। আহত শিক্ষিকা বাদী হয়ে রাতেই গফরগাঁও থানায় একটি অভিযোগ করেছেন।

গফরগাঁও সরকারি কলেজের অধ্যক্ষ অধ্যাপক মো. আমীর হোসেন জানান, গতকাল এইচএসসি পরীক্ষার সময় গফরগাঁও সরকারি কলেজে কেন্দ্রে প্রবেশের চেষ্টা করেন মহিলা কলেজ সংলগ্ন এলাকার দুই বখাটে টিটু ও হৃদয়। কিন্তু ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক কাজী জাকিয়া ফেরদৌসি তাদের ঢুকতে বাধা দেয়। এতে দুজনই ক্ষিপ্ত হন।

আমীর হোসেন আরও জানান, রাত নয়টার দিকে কলেজ ক্যাম্পাসে হাটাহাটি করছিল জাকিয়া ফেরসৌসি। এ সময় বখাটে টিটু ও হৃদয় দৌড়ে এসে তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে কলেজের অন্য শিক্ষক ও কর্মচারীরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়।

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম মাহবুব আলম বলেন, রাতেই এ ব্যাপারে একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে দেখা হবে।

Top