আজ : শুক্রবার, ২০শে এপ্রিল, ২০১৮ ইং | ৭ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

আসামি ছিনতাই করতে এসেও সেলফি!


জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় মঙ্গলবার (৩০ জানুয়ারি) বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া বকশীবাজারে স্থাপিত বিশেষ আদালতে হাজিরা দিয়ে ফিরছিলেন। দলের চেয়ারপারসনের আদালতে হাজিরার দিন প্রতিবারের মতো আজও নেতা-কর্মীরা হাইকোর্ট মাজার গেটে জড়ো হন। পরে বকশীবাজার থেকে বিএনপির আরেকটি মিছিল এসে এতে যোগ দেয়।

পরে রাজধানী ঢাকায় হাইকোর্টের কদম ফোয়ারার মোড়ে বিএনপির মিছিল থেকে পুলিশের ওপর হামলা, ভাঙচুর ও প্রিজন ভ্যানের তালা ভেঙে আটক দুই কর্মীকে ছিনিয়ে নেওয়া হয়।

পুলিশ দাবি করেছে, মঙ্গলবার বিকেল পৌনে চারটায় বিএনপির নেতা-কর্মীরা মিছিল থেকে অতর্কিতে হামলা চালান। প্রিজন ভ্যান ভাঙচুর করে বিএনপির আটক দুই কর্মীকে ছিনিয়ে নেন, পুলিশের রাইফেল ভেঙে ফেলেন। এতে পুলিশের রমনা বিভাগের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) আশরাফুল আজিমসহ কয়েকজন আহত হন।

জাতীয় প্রেসক্লাব সংলগ্ন কদম ফোয়ারা মোড়ে আচমকা পুলিশ ভ্যানে হামলা চালিয়ে আসামি ছিনতাইয়ের ঘটনা ঘটে। বিকাল ৩টা ৪০ মিনিট থেকে শুরু করে ৩টা ৪৫ মিনিট পর্যন্ত পাঁচ মিনিটে এই হামলা চালিয়ে আসামি ছিনতাই করা হয়।

তবে, মজার ব্যাপার হচ্ছে আসামি ছিনতাই শেষে হামলাকারীদের সেলফি তোলার হিড়িক দেখে মনে হয়েছে যেন তারা পিকনিক করতে এসেছে। এ ছবি পরে ফেসবুকে ভাইনাল হয়ে যায়।

Top