আজ : রবিবার, ২৪শে সেপ্টেম্বর, ২০১৭ ইং | ৯ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

বনানী ধর্ষণ মামলার অভিযোগ গঠনের শুনানি শুরু

সময় : ১১:৫৮ পূর্বাহ্ণ , তারিখ : ০৯ জুলাই, ২০১৭


আপডেট নিউজ পেতে পেইজে লাইক দিয়ে সাথে থাকুন

বনানীর রেইনট্রি হোটেলে ছাত্রী ধর্ষণ মামলার অভিযোগ গঠনের শুনানি শুরু হয়েছে আদালতে। শুনানিতে আপন জুয়েলার্সের মালিকের ছেলে সাফাত আহমেদসহ পাঁচজনকে আদালতে হাজির করা হয়েছে।

আজ রবিবার বেলা ১০টার দিকে ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২-এর বিচারক শফিউল আজমের আদালতে তাদের হাজির করা হয়।

এর আগে গত ২৮ মার্চ বনানীর দ্য রেইনট্রি হোটেলে বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রী ধর্ষণের শিকারের অভিযোগে ৬ মে বনানী থানায় মামলা করেন এক ভিকটিম।

আদালতে দেওয়া জবানবন্দিতে দুই ছাত্রী জানান, গত ২৮ মার্চ বনানীর দ্য রেইনট্রি হোটেলে জন্মদিনের অনুষ্ঠানে দাওয়াত দিয়ে তাদের নেওয়া হয়। সেখানে তারা ধর্ষণের শিকার হন।

এরপর গত ১৪ মে বনানীর রেইন ট্রি হোটেলে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের যুগ্ম পরিচালক শফিউর রহমান অভিযান চালিয়ে একটি কক্ষ থেকে ১০ বোতল বিদেশি মদ জব্দ করে।

এর আগে শনিবার, ১৩ মে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর দ্য রেইন ট্রি হোটেলে অভিযান চালায়। গুলশান জোনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক ওয়াবদুল কবিরের নেতৃত্বে দলটি শনিবার বেলা সোয়া ১১টার দিকে হোটেলটি পরিদর্শনে যান। কিন্তু হোটেলেটিতে পরিদর্শন করে তখন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কোনো ধরনের কিছুই পায়নি।

পরবর্তীতে শুল্ক গোয়েন্দারা রেইন ট্রি হোটেলে অভিযান চালিয়ে বিদেশি মদ উদ্বার করে। এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

আপডেট নিউজ পেতে পেইজে লাইক দিয়ে সাথে থাকুন

Top