আজ : বৃহস্পতিবার, ১৭ই আগস্ট, ২০১৭ ইং | ২রা ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

বরিশাল বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের দুই গ্রুপে ধাওয়া-পাল্টা ধাওয়া

সময় : ১১:৫৩ পূর্বাহ্ণ , তারিখ : ১৪ মার্চ, ২০১৭


স্টাফ রিপোর্টার ॥ বরিশাল বিশ^বিদ্যালয়ের উপাচার্যকে নিয়ে ফেসবুকে আপত্তিকর মন্তব্য করায় বিশ^বিদ্যালয় ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়েছে। গতকাল সোমবার সকালে বরিশাল বিশ^বিদ্যালয়ের ক্যাম্পাসে এ ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পরে পুলিশ এসে দুই পক্ষকে ধাওয়া দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
বরিশাল বিশ^বিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র ও ছাত্রলীগ কর্মী আশ্রাফুল কবির ইমন বলেন, তানভিন রিদম গনিত বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী। সে সিনিয়র শিক্ষার্থীদেও নিয়ে আপত্তিকর মন্তব্য করেছে ফেসবুকে। একইসাথে সে উপাচার্যকে নিয়েও আপত্তিকর মন্তব্য করেছে। এ কারণে তারা তার শাস্তির দাবিতে বিক্ষোভ করার প্রস্ততি নিচ্ছিলাম। এমন সময় তানভিন রিদম এর শেল্টার দাতা নাঈম উদ্দিন মিষ্ঠু ও শাখাওয়াত হোসেন অনু এসে তাদের ওপর হামলা চালানোর চেস্টা করে। তারা এর প্রতিবাদ করতে তাদের ধাওয়া দেন। আইন বিষয়ের চতুর্থ বর্ষের ছাত্র ও ছাত্রলীগ কর্মী নাঈম উদ্দিন মিষ্ঠু বলেন, তানভিন রিদম ফেসবুকে একটি আপত্তিকর স্ট্যাটাস দিয়েছেন। তা নিয়ে বাকবিতন্ডা হয়েছে। এর বাহিরে কিছুই হয়নি নয়।
এ বিষয়ে বরিশাল বিশ^বিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক এস এম ইমামুল হক এর সাথে কথা বলার জন্য তার সেলফোনে একাধিকবার ফোন দেয়া হলে তিনি রিসিভ করেননি। এব্যাপারে বিশ^বিদ্যালয়ের গণসংযোগ কর্মকর্তা ফয়সাল মাহামুদ রুমি জানান, সিনিয়র জুনিয়ার নিয়ে একটু সমস্য হয়েছিল। পরে মিটমাট হয়ে গেছে।

Top