আজ : রবিবার, ২৪শে সেপ্টেম্বর, ২০১৭ ইং | ৯ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

বিএনপি বসে বসে প্রেস ব্রিফিং আর কান্নাকাটি করে : কাদের

সময় : ১২:১৯ অপরাহ্ণ , তারিখ : ০৯ জুলাই, ২০১৭


আপডেট নিউজ পেতে পেইজে লাইক দিয়ে সাথে থাকুন

ঠাকুরগাঁওয়ে নেতাকর্মীদের ওপর পুলিশি নির্যাতনের কথা স্মরণ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীগের কান্নার বিষয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, তারা বসে বসে প্রেস ব্রিফিং করে আর কান্নাকাটি করে। আমাদের তো হাজার হাজার কর্মীকে তারা হত্যা করে রক্ত স্রোত বইয়ে দিয়েছিল। আমাদের কাঁদতে কাঁদতে চোখের পানি শুকিয়ে গেছে।

খুলনায় আওয়ামী লীগের বিভাগীয় প্রতিনিধি সভায় যোগ দেয়ার আগে রোববার সকালে যশোরের রাজারহাটে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

গতকাল শনিবার দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলার রায়পুর ইউনিয়ন বিএনপি আয়োজিত সদস্য সংগ্রহ অনুষ্ঠানে দলের নেতাকর্মীদের ওপর পুলিশি নির্যাতনের কথা স্মরণ করে কান্না করেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

ওবায়দুল কাদের বলেন, রামপালে বিদ্যুৎ কেন্দ্র একেবারেই নির্মাণ করা যাবে না বলে ইউনেস্কোর যে নিষেধাজ্ঞা ছিল সেটা আমরা অতিক্রম করেছি। এখন বিদ্যুৎ কেন্দ্র করা যাবে। তবে ইউনেস্কোর ছোট ছোট কিছু শর্ত আছে। দেশ, জনগণ ও পরিবেশের স্বার্থে এগুলো আমরা সংশোধন করে নেব।

এ সময় মন্ত্রীর সঙ্গে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার, পুলিশ সুপার আনিসুর রহমান, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় এবং এলজিইডির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আপডেট নিউজ পেতে পেইজে লাইক দিয়ে সাথে থাকুন

Top