২৩শে অক্টোবর, ২০১৮ ইং, বুধবার

বুধবার নাটোরে ১৪ দলের জনসভা ॥ ব্যাপক প্রস্তুতি

আপডেট: অক্টোবর ৯, ২০১৮

  • ফেইসবুক শেয়ার করুন

জেলা প্রতিনিধি, নাটোরঃ নাটোরের বড়াইগ্রামে বুধবার (০৯ অক্টোবর) উপজেলা আওয়ামীলীগ ও ১৪ দলীয় জোটের উদ্যোগে একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বিশাল জনসভার আয়োজন করা হয়েছে। জনসভাকে ঘিরে উপজেলার সর্বত্র দলীয় নেতাকর্মী ও সাধারণ লোকজনের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা ছড়িয়ে পড়েছে। ইতোঃমধ্যে জনসভার মঞ্চ ও প্যান্ডেল তৈরী করাসহ যাবতীয় প্রস্তুতি সম্পন্ন হয়েছে। জনসভার প্রস্তুতি ও সার্বিক বিষয়ে তুলে ধরে মঙ্গলবার সভাস্থলে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

জানা গেছে, উপজেলা আওয়ামীলীগ ও ১৪ দলীয় জোটের উদ্যোগে বুধবার বড়াইগ্রাম পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এক বিশাল জনসভার আয়োজন করা হয়েছে। জনসভায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল জলিল প্রামাণিকের সভাপতিত্বে স্বাস্থ্যমন্ত্রী ও আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম ও জেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপিসহ নাটোরের চারটি আসনের এমপি এবং ১৪ দলীয় জোটের কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন। ইতোঃমধ্যে এলাকায় ব্যাপক পোষ্টারিংসহ প্রায় এক সপ্তাহ যাবৎ মাইকিংয়ের মাধ্যমে জনসভার ব্যাপক প্রচার করা হচ্ছে। এছাড়াও আওয়ামীলীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠণের পক্ষ থেকে বিভিন্ন ইউনিয়নে বর্ধিত সভা ও কর্মী সমাবেশের মাধ্যমে জনসভাকে সফল করে তুলতে সার্বিক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

মঙ্গলবার সরেজমিনে দেখা গেছে, প্রধান অতিথিকে স্বাগত জানিয়ে বনপাড়া হাটিকুমরুল মহাসড়ক ও বড়াইগ্রাম পৌরসভার সকল সড়কের বিভিন্ন স্থানে তোরণ নির্মাণসহ বিপুল পরিমাণ ব্যানার, বিলবোর্ড লাগানো হয়েছে। এদিকে, মঙ্গলবার জনসভার প্রস্তুতি ও সার্বিক বিষয়ে তুলে ধরে সভাস্থলে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল জলিল প্রামাণিকের সভাপতিত্বে বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি কোহেলী কুদ্দুস মুক্তি, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মিজানুর রহমান, জেলা জাসদের সাধারণ সম্পাদক ডিএম রনি পারভেজ আলম, বড়াইগ্রাম পৌর আওয়ামীলীগের সভাপতি আব্দুর রাজ্জাক সরকার, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল কুদ্দুস, সাংগঠণিক সম্পাদক রফিকুল বারী রফিক, প্রচার সম্পাদক আব্দুল বারেক, বড়াইগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শেখ ইয়াকুব আলী হীরা, সাধারণ সম্পাদক মাসুদ রানা মান্নান, ইউপি চেয়ারম্যান মমিন আলী, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাহাবুল ইসলাম সরদার, জেলা জাসদ ছাত্রলীগের সভাপতি মিঠুন নন্দী উপস্থিত ছিলেন।

অক্টোবর ০৯, ২০১৮

  • ফেইসবুক শেয়ার করুন