আজ : শনিবার, ২৯শে এপ্রিল, ২০১৭ ইং | ১৬ই বৈশাখ, ১৪২৪ বঙ্গাব্দ

বৈশাখেও থাকছেন তাহসান-তিশা জুটি

সময় : ১১:২২ পূর্বাহ্ণ , তারিখ : ১০ এপ্রিল, ২০১৭


তাহসান খান ও নুসরাত ইমরোজ তিশা। নাটকের জুটি হিসেবে তাদের আলাদা গ্রহণযোগ্যতা রয়েছে। আসছে পহেলা বৈশাখ উপলক্ষে নির্মিত হয়েছে এই জুটির বিশেষ নাটক ‘পথের মাঝের গল্প’। নাটকটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন আশফাক নিপুণ। এতে তাহসান-তিশা ছাড়াও আরও অভিনয় করেছেন শাহেদ আলী, আমানুল হক হেলাল, হুমায়ূন কবীর সাধু ও আরোও অনেকে।

ভালোবাসা দিবসের প্রচারিত রোমন্টিক থ্রিলার নাটক ‘শুনতে কি পাও’ এর সিক্যুয়েল হচ্ছে ‘পথের মাঝের গল্প’। এটি আর টিভিতে প্রচার হবে ১৪ এপ্রিল রাত ৮টা ১০ মিনিটে।

নাটকটির কাহিনিতে দেখা যাবে, স্টেশনে বসে আছে আবিদ, স্ত্রী দিলশাদকে খুঁজে না পেয়ে পাগলপ্রায় অবস্থা তার, সাথে ওসি সুজন। হারিয়ে গেছে দিলশাদ। ওসি সুজন বুঝতে পারে পুরোটাই ছিল আবিদ এর ভ্রম। আবিদ এভাবেই প্রতি বছর ওদের অ্যানিভার্সারিতে দিলশাদ কে খুঁজে বেড়ায়। পায় না, কিন্তু হালও ছাড়ে না। ওসির মন খারাপ হয়। সে ঠিক করে সে নিজেই দিলশাদ কে খুঁজে বের করার চেষ্টা করবে।

কিন্ত ৪ বছর আগে যে হারিয়ে গেছে তাকে কি এত সহজে খুঁজে পাওয়া যাবে? পুলিশ তাতেও হতদ্যম হয় না। খোঁজ চলতে থাকে। আর এই তদন্তে কিছু প্রশ্ন উঠে আসে। আবিদ কি বছরের শুধুমাত্র ঐ একটি দিন দিলশাদকে খুঁজতে বের হয়? যদি তাই হয় তবে বাকি দিনগুলোতে সে কি করে?

দিলশাদ কি নিজে থেকেই চলে গেছে? নাকি আবিদ এমন কিছু জানে এবং লুকোচ্ছে যাতে সত্যিটা জানা না যায়? দিলশাদ যদি ফিরে না আসে তাহলে কি এভাবেই দিন কাটবে আবিরে? আর যদি ফিরে আসে? অপ্রিয় কোন সত্য আবার উঠে আসবে না তো?

Top