২০শে অক্টোবর, ২০১৮ ইং, রবিবার

মির্জা ফখরুল কে বের করে দিলেন ডাঃ কামাল

আপডেট: সেপ্টেম্বর ৭, ২০১৮

  • ফেইসবুক শেয়ার করুন

দুর্নীতির দায়ে দণ্ডিত বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়ার আইনজীবী হতে আবারও রাজি হননি বিশিষ্ট আইনজীবী ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন।

দুর্নীতি প্রমাণিত হওয়ায় এই মামলায় খালেদা জিয়ার নিস্তার নাই বলে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামকে ফিরিয়ে দিয়েছেন ড. কামাল।

৩ সেপ্টেম্বর সন্ধ্যায় খালেদা জিয়াকে যেকোন উপায়ে মুক্ত করার জন্য টাকার বান্ডিল দিয়ে প্রলোভন দেখালে ড. কামাল মির্জা ফখরুলকে বাস্তবতা বুঝিয়ে পয়সা বগলদাবা করেন।

মূল কাজ না করে এতগুলো টাকা হজম করায় ড. কামালকে তিরষ্কার করে চেম্বার হুলস্থুল কাণ্ড ঘটান মির্জা ফখরুল। এসময় উত্তেজিত হয়ে ড. কামাল তাকে জোর করে বের করে দেন এবং একজন চোরের জন্য সুপারিশ করতে আরেক চোর এসেছেন বলে মন্তব্য করেন।

ড. কামাল হোসেনের মতিঝিল চেম্বার সূত্রে জানা যায়, খালেদা জিয়ার মুক্তির ব্যবস্থা করতে ৩ সেপ্টেম্বর সন্ধ্যায় ড. কামালের চেম্বারে আসেন মির্জা ফখরুল। এসময় বিদেশি এক ক্লাইন্টের সাথে গুরুত্বপূর্ণ কথা বলছিলেন ড. কামাল।

মির্জা ফখরুল চেম্বারে ঢুকেই হাউমাউ করে কেঁদে পরিস্থিতি ঘোলাটে করলে বেশ বিরক্ত হন ড. কামাল। ড. কামালের হাত ধরে যেকোন মারপ্যাচ দিয়ে কারাবন্দী নেত্রীকে মুক্ত করার জন্য অনুরোধ করেন মির্জা ফখরুল।

  • ফেইসবুক শেয়ার করুন