আজ : শুক্রবার, ২৩শে জুন, ২০১৭ ইং | ৯ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

মুশফিক সব সময়ই অমূল্য: ম্যাশ

সময় : ৭:৫৯ অপরাহ্ণ , তারিখ : ১২ এপ্রিল, ২০১৭


ঢাকা প্রিমিয়ার লিগের এবারের আসরে নিজেদের প্রথম ম্যাচে ব্রাদার্স ইউনিয়নের মুখোমুখি হয়েছিল লিজেন্ডস অব রুপগঞ্জ। ব্রাদার্স ইউনিয়নের করা ২০৭ রানের লক্ষ্যকে তাড়া করতে নেমে বেশ হিমশিম খেতে হয়েছে রুপগঞ্জকে।

টপ অর্ডার, মিডল অর্ডার কিংবা লোয়ার মিডল অর্ডার, সবাই ফিরেছেন হতাশাজনক স্কোর নিয়ে। তবে ব্যতিক্রম ছিলেন একমাত্র অধিনায়ক মুশফিকুর রহিম।

মুশফিকের অপরাজিত ৭৫ রানের ওপর ভর করে মৌসুমের শুরুটা জয় দিয়ে করতে পেরেছে রুপগঞ্জ। মুশফিকের এমন কৃতিত্বে প্রশংসা করে ওয়াডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা বলেন, ‘মুশফিক সব সময়ই অমূল্য। ওর কাছে যে প্রত্যাশা ছিল সেটা করেছে। এটা নতুন কিছু না।’

বুধবার বিকেএসপিতে ম্যাচ শেষে গণমাধ্যমের সামনে এভাবেই সতীর্থ মুশফিকের প্রশংসা করেন ম্যাশ।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ম্যাশ বলেন, ‘মুশফিক অধিনায়কত্ব করছে ঠিক আছে। তাছাড়া মুশফিকের অধীনে খেলে মজাও আছে। আর আমিও একটু রিলাক্স পাচ্ছি। মুশফিকের তো টেস্টের (শ্রীলঙ্কায় টেস্ট সিরিজ) পর আর ওর অধিনায়কত্ব করা হয়নি। একটু চাঙ্গা আছে। এখন ও নেতৃত্ব দেক। আমি একটু রিলাক্স করি।’

প্রিমিয়ার লিগ শুরুর দু’একদিন আগেও অনেকেই ধারণা করেছিলেন রুপগঞ্জের অধিনায়কের দায়িত্ব পাচ্ছেন মাশরাফি। কিন্তু শেষ পর্যন্ত মুশফিককেই অধিনায়ক করা হয়েছে।

উল্লেখ্য, ঢাকা প্রিমিয়ার লিগ ক্রিকেট ২০১৬-১৭ মৌসুমে নিজেদের প্রথম ম্যাচে ব্রাদার্স ইউনিয়নকে ৪ উইকেটে হারিয়ে শুভ সূচনা করেছে মাশরাফি-মুশফিকের লিজেন্ডস অব রুপগঞ্জ।

Top