আজ : বুধবার, ১৯শে সেপ্টেম্বর, ২০১৭ ইং | ৫ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

যেসব কারণে বাঙালি মেয়েরাই আদর্শ প্রেমিকা

সময় : ১:৫১ অপরাহ্ণ , তারিখ : ১৪ এপ্রিল, ২০১৭


সকল নিউজ আপডেট পেতে লাইক বাটনে ক্লিক করুন

বিশ্বে স্ত্রী হিসেবে বাঙালি মেয়েদের জুড়ি মেলা ভার। শুধু কি তাই? না আদর্শ প্রেমিকা হিসেবেও তারাই শ্রেষ্ঠ! কারণ বাঙালি মেয়েদের যে আছে দুষ্টু চোখের অমন মিষ্টি হাসি, প্রেমিকের কাছে থাকেনা তাদের কোন আপদার। থাকে তাদের হৃদয় নিংড়ানো ভালোবা আরো কত কি…….

শাড়িতেই বাঙালি লালনা
বাংলার রমনিরা শাড়ি পরে প্রথমেই প্রেমিকের মন কেড়ে নেই। আপনি হয়ত তাদের অনেককেই অন্য পোশাকে দেখবেন কিন্তু বাঙালি সংস্কৃতি অনুযায়ী শাড়িই তাদের পোশাক। আর শাড়ি পড়ে তাদের কি অপূর্বই না দেখায়! আপনি সব সময়ই তাকে জিন্স আর টী-শার্ট পড়তে দেখবেন কিন্তু যখন সে শাড়ি পড়বে, তখন তাকে দেখাবে সর্বাধিক আত্মবিশ্বাসী আর অপরূপ।

কথা বলেই মন কাড়বে আপনার
বাঙালি মেয়েদের সঙ্গে কথা বলে কখনও ক্লান্তি বোধ করবেন না। আর তা বেশ বুদ্ধিদীপ্ত আলোচনাই হবে। মন কেড়ে নেবে আপনার। যে কথায় থাকবে অকৃত্তিমতা। থাকবে আবেগ। ভালোবাসা।

ভোজন প্রিয়
ডায়েটের ধারের কাছে দিয়েও যান না অধিকাংশ বাঙালি তনয়া। মাছের মাথা থেকে মাংস কবজি ডুবিয়ে নির্দ্বিধায় খাবে আপনার পাশে বসে।

রান্না-বান্না
সুন্দর করে যিনি চুল বাঁধেন, তিনি ভাল রাঁধতেও জানেন। হ্যাঁ, অধিকাংশ বাঙালি মেয়েরাই দারুণ রাঁধেন। আর প্রেম ও পেটের যোগসূত্র সনাতন।

অল্পতেই খুশি
বাঙালি মেয়েদের খুশি করতে গেলে কোনও সোনার গয়না কিংবা হিরের দ্যুতির প্রয়োজন নেই। একটি মনের মতো বই দিয়ে দিন। তাতেই তারা আহ্লাদে আটখানা। বেশির ভাগ ক্ষেত্রেই প্রেমিকের আর্থিক পরিস্থিতিতে খুব একটা কিছু এসে যায় না বাঙালি মেয়েদের।

স্বাধীনচেতা
বাঙালি মেয়ে ভীষণ স্বাধীনচেতা হন। তাই অন্যের উপর নির্ভরশীলতা তুলনামূলক ভাবে কমই থাকে। আর হ্যাঁ, বাঙালি মেয়ের সঙ্গে প্রেম করলে আপনার সেরা সময় কাটবে।

কাজল নয়না
কোন পুরুষ চায় না বলুন তার পছন্দের মানুষের ওই গভীর কালো চোখের দিকে তাকিয়ে থাকতে? আমরা এখনো এমন কাউকে খুঁজে পাইনি। পার্থিব সৌন্দর্যের অনেক উর্ধ্বে ওই চোখ দুটো। তার ওই গভীর কালো চোখ তার চরিত্রের গভীরতার পরিচয়। আপনি সম্ভবত বেশির ভাগ বাঙালি মেয়ের চোখই দেখবেন অতি অপরূপ। আপনি টানা টানা চোখের অনুরাগী নন? নিশ্চই মজা করছেন!

আপডেট নিউজ পেতে পেইজে লাইক দিয়ে সাথে থাকুন

Top