fbpx

১৪ই নভেম্বর, ২০১৮ ইং, বুধবার

শিরোনাম
নরসিংদী-২ বিএনএফ এর মনোনয়ন ফরম নিলেন ইঞ্জি.উর্মি খান নরসিংদীতে বাল্যবিবাহ নির্মূলে মতবিনিময় সভা অনুষ্ঠিত দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশ অাওয়ামী যুবলীগের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত। নরসিংদীতে গর্ভবতী মহিলাদের নিয়ে গর্ভকালীন দিকনির্দেশনা মূলক সভা অনুষ্ঠিত নরসিংদী জেলা জামায়াতের কর্মপরিষদ সদস্যের ইন্তেকাল। নরসিংদীর শিলমান্দীতে মেয়েদের জন্য নিরাপদ নাগরিকত্ব বিষয়ক সভা অনুষ্ঠিত নরসিংদীতে দুই শতাধিক কারখানা বন্ধ, কর্মহীন ২০ হাজার শ্রমিক। পলাশে জামায়াত নেতার ইন্তেকাল। দক্ষিণ অাফ্রিকায় শুরু হচ্ছে অাওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন।

শাসিয়ে কোন লাভ হবে না : এলডিপি চেয়ারম্যান ড.কর্নেল অলি আহমদ বীর বিক্রম

আপডেট: অক্টোবর ২৫, ২০১৮

  • ফেইসবুক শেয়ার করুন

বিরোধী দলগুলো আর সংযত হওয়ার আহ্বান জানিয়েছেন লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) চেয়ারম্যান কর্নেল (অব.) অলি আহমেদ। তিনি বলেন, ‘কেউ যদি মনে করে শুধু তারা একাই দেশ চালাবে, সেটা হবে না। দেশ পরিচালানায় প্রত্যেকের অংশ গ্রহণের প্রয়োজনীয়তা রয়েছে। কিন্তু কোন দল দেশ পরিচালনা করবে, তার সিদ্ধান্ত নেওয়ার মালিক জনগণ। সরকারকে আরও নমনীয় হতে হবে।’ মঙ্গলবার (২৩ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর তেজগাঁওয়ে এলডিপি কার্যালয়ে এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

অলি আহমেদ বলেন, ‘প্রত্যেকটা রাজনৈতিক দলের প্রতি সাবধান বাণী উচ্চারণ করছি, যত দিন যাবে ততই বিশৃঙ্খলা ও রক্তপাত বাড়বে।’

মানুষ সৎ রাজনীতিবিদ ও জনগণের প্রতিনিধির মাধ্যমে সংসদ গঠন করতে চায় মন্তব্য করে অলি আহমেদ বলেন, ‘মানুষের সেই আশা পূরণ হচ্ছে না। মুক্তিযুদ্ধদের সময় আমাদের সামনে যে লক্ষ্য ছিল, তা আজও পূরণ হয়নি। আমাদের সংগ্রাম অব্যাহত আছে।’ তিনি বলেন, ‘বাংলাদেশ স্বাধীন হওয়ার পর সবচেয় কঠিন সময় হলো ২০১৮সাল। রাজনৈতিকভাবে ও অর্থনৈতিকভাবেও খুবই কঠিন পরিস্থিতি বাংলাদেশে। দেশে এমন কোনও ব্যাংক নেই যেখানে তারল্য সংকট নেই। অনেক ব্যাংক তাদের মূলধন পর্যন্ত দুর্নীতির মাধ্যমে পাচার করেছে। লাখ-লাখ হাজার কোটি টাকা বিদেশে পাচার হয়েছে।’)

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন এলডিপি মহাসচিব ড. রোদোয়ান আহমেদ, প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক মো. আব্দুল্লাহ,ভাইস প্রসিডেন্ট ডক্টর নেয়ামুল বশির, সিনিয়র যুগ্ম মহাসচিব শাহাদাৎ হোসেন সেলিম , প্রকৌশলী কামাল উদ্দিন মোস্তফা প্রমুখ।

  • ফেইসবুক শেয়ার করুন