আজ : সোমবার, ১১ই ডিসেম্বর ২০১৭ ইং | ২৭শে অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ

আজ উখিয়ায় ত্রাণ বিতরণ করবেন খালেদা


সকল নিউজ আপডেট পেতে পেইজে লাইক দিন

কক্সবাজারের উখিয়ায় আশ্রয় নেয়া রোহিঙ্গাদের মাঝে আজ (সোমবার) ত্রাণ বিতরণ করবেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। রোহিঙ্গাদের তিনটি ক্যাম্পে ত্রাণ বিতরণ শেষে ড্যাবের একটি মেডিকেল টিম উদ্বোধন করবেন তিনি।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করে জানান, সকাল ১০টায় কক্সবাজার সার্কিট হাউজ থেকে উখিয়ার দিকে রওনা করবেন বিএনপি চেয়ারপারসন। সেখানে ময়নার গোনা ক্যাম্প, হাকিম পাড়া, বালুখালিতে ত্রাণ বিতরণ শেষে বালুখালি পান বাজারে অবস্থিত ড্যাবের একটি মেডিকেল ক্যাম্প উদ্বোধন করবেন।

এরপর বিএনপি চেয়ারপারসন মেডিকেল ক্যাম্পে সন্তানসম্ভবা পাঁচ হাজার নারীকে প্রয়োজনীয় সামগ্রী, পাঁচ হাজার শিশুকে শিশুখাদ্য বিতরণ করবেন।

এর আগে উখিয়ায় অবস্থিত সেনাক্যাম্পে বিএনপির পক্ষ থেকে ৪৫ ট্রাক ত্রাণসামগ্রী হস্তান্তর করা হবে। এ সময় দলের স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, নজরুল ইসলাম খানসহ দলের শীর্ষ নেতারা উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান জানান, রোহিঙ্গা ক্যাম্পে গাড়ি নিয়ে যাওয়ার ক্ষেত্রে নিষেধাজ্ঞা রয়েছে। তাই ম্যাডাম অল্পসংখ্যক গাড়ি নিয়ে উখিয়াতে যাবেন।

Loading...

আরও পড়ুন...
Top