আজ : সোমবার, ২৫শে জুন, ২০১৭ ইং | ১২ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

হত্যা মামলার আসামিকে ছেড়ে দিল পুলিশ

সময় : ৬:৩৭ অপরাহ্ণ , তারিখ : ১৮ জুন, ২০১৭


নেত্রকোনার খালিয়াজুরী উপজেলার গাজীপুর ইউনিয়নের বয়রা গ্রামের চাঞ্চল্যকর হত্যা মামলার আলোচিত আসামিকে ধরার পর ছেড়ে দিয়েছে পুলিশ। রোববার তাকে ছেড়ে দেয়া হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, ২০১৩ সালের ৮ নভেম্বর গাজীপুর ইউনিয়নের বয়রা গ্রামের কুতুব উদ্দিন মেম্বার দুর্বৃত্তদের হাতে খুন হন। পরে নিহতের ছোট ভাই মো. আরিফ রহমান বাদী হয়ে খালিয়াজুরী থানায় হত্যা মামলা করেন।

এই মামলায় ৬১ জন আসামির মধ্যে এজাহারভুক্ত ৫১ নং আসামি বয়রা গ্রামের সাত্তার মিয়ার ছেলে মো. উজ্জল মিয়া। পুলিশ দীর্ঘদিন ধরে ওই মামলার আসামিদের গ্রেফতার করার চেষ্টা চালিয়ে আসছিল।

এ নিয়ে বিভিন্ন সময় একাধিক বার পুলিশ অভিযানও চালায়। সর্বশেষ গত শনিবার বিকেল ৩টায় পুলিশের উপ-পরিদর্শক এসআই মো. নাসির উদ্দিন আসামির নিজ এলাকা থেকে উজ্জল মিয়াকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। কিন্তু কয়েক ঘণ্টা পর রহস্যজনক কারণে আসামি উজ্জল মিয়াকে ছেড়ে দেয় পুলিশ। বিষয়টি এলাকায় জানাজানি হলে তোলপাড় শুরু হয়।

পুুলিশের এসআই নাসির উদ্দিন উজ্জল মিয়াকে গ্রেফতারের কথা স্বীকার করে বলেন, উজ্জলের বিরুদ্ধে কোনো অভিযোগ না থাকায় থাকে ছেড়ে দেয়া হয়েছে।

এদিকে হত্যা মামলার বাদী মো. আরিফ রহমান অভিযোগ করে বলেন, মোটা অংকের টাকার বিনিময়ে কিছু দালালদের মধ্যস্থতায় তাকে ছেড়ে দেয়া হয়েছে। তবে এ অভিযোগ অস্বীকার করেন এসআই নাসির উদ্দিন।

এ বিষয়ে খালিয়াজুরী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত আলী বলেন, বর্তমানে আমি স্টেশনে নেই, অভিযোগের সত্যতা পাওয়া গেলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

Top