১৪ই ডিসেম্বর, ২০১৮ ইং, শনিবার

ভয় দেখিয়ে ছাত্রের সঙ্গে যৌন মিলন করল শিক্ষিকা। অতঃপর

আপডেট: ডিসেম্বর ৪, ২০১৮

  • ফেইসবুক শেয়ার করুন

ছাত্রকে ডেকে নিয়ে আলাদা ঘরে নিয়ে য় দেখিয়ে ছাত্রের সঙ্গে যৌন মিলন করল শিক্ষিকা। ভয়ে ওই কিশোর প্রথমে কাউকে কিছু বলার সাহস না পেলেও, কয়েক দিন আগে বাড়িতে পুরো ঘটনা জানায়।

জানা গেছে, ছাত্রকে যৌ..ন হয়রানির অভিযোগে নর্থ ক্যারোলিনার ওই শিক্ষিকাকে গ্রেপ্তার করেছে পুলিশ। অভিযুক্ত শিক্ষিকার নাম ব্রিয়ানা নিকোলা স্ট্যানলি।দীর্ঘ দিন ধরে ওই ছাত্রকে ভয় দেখিয়ে তার সঙ্গে যৌ..নতায় লিপ্ত হতেন ওই শিক্ষিকা।

ভয়ে ওই কিশোর প্রথমে কাউকে কিছু বলার সাহস না পেলেও, কয়েক দিন আগে বাড়িতে পুরো ঘটনা জানায়। ওই কিশোরের পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে পুলিশ।

২৩ বছর বয়সী ব্রিয়ানাকে গ্রেপ্তার করেছে পুলিশ। ইতোমধ্যেই তাকে ওই স্কুল থেকেও বরখাস্ত করা হয়েছে। পরে থেকে প্রবল আতঙ্কে রয়েছে ১২ বছরের ওই ছাত্র।

প্রথমে বাসে, এর পরে দোকানের মধ্যে, এবার লোকাল ট্রেনে নারীদের বগিতে আপত্তিকর কাণ্ড। সম্প্রতি ঘটে যাওয়া তিনটি ঘটনা যেন কলকাতার অসভ্য হয়ে ওঠাকে চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিল।

কয়েক মাস আগেই খাস কলকাতায় বাসের মধ্যে তরুণীকে দেখে হস্তমৈথুনের ভিডিও শোরগোল ফেলে দিয়েছিল নেট দুনিয়ায়।

তা নিয়ে রাজ্যেও বেশ হইচই পড়ে যায়। ঘটনার দিনই মূল অভিযুক্ত অসিত রাইকে গ্রেপ্তার করে পুলিশ।

এর কিছু দিন পরেই আবারো একই রকম ঘটনার সাক্ষী হয় কলকাতা। বাঁশদ্রোণীর সেন্ট্রাল পার্ক এলাকায় একজন তরুণী পরিচালিত দোকানে এক যুবক আচমকাই ঢুকে যায় এবং জিনিস পত্র কেনার অছিলায় তরুণীকে দেখে হস্তমৈথুন শুরু করে দেয়।

  • ফেইসবুক শেয়ার করুন