২০শে জানুয়ারি, ২০১৯ ইং, রবিবার

কর্মীরা আপনাকে পেলে গনধোলাই দিবে !

আপডেট: জানুয়ারি ১২, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণকে ঘিরে বিএনপিতে মতবিরোধ বাড়ছে। বিএনপির একটি অংশ মনে করছে ড. কামাল হোসেনের নেতৃত্বে বিএনপির নির্বাচনে অংশগ্রহণ একটি ভুল সিদ্ধান্ত ছিল।

বিএনপির কেউ কেউ মনে করছেন যে, এই সরকারকে বৈধতা দেয়ার জন্যই এই নির্বাচনে অংশ গ্রহণের পক্ষে ছিলেন ড. কামাল হোসেন। তার তারই ফাঁদে পা দিয়েছেন-

মির্জা ফখরুল। এরপর থেকেই দলের একটি অংশের ক্ষোভ তার উপর। বিশেষ করে ফখরুলের ওপর ক্ষুব্ধ রিজভী।বলেন,আপনাকে কর্মীরা পেলে গনধোলাই দিবে

সম্প্রতি বিএনপির নয়া পল্টনের কার্যালয় এড়িয়ে চলছেন মির্জা ফখরুল। নির্বাচনের পর থেকে এখন পর্যন্ত তিনি মাত্র একদিন দলীয় কার্যালয়ে গিয়েছেন। ফখরুল ঘনিষ্ঠরা বলছেন বিরোধীপক্ষের তোপ এড়াতেই তিনি দলীয় কার্যালয়ে যাচ্ছে না।

বিএনপির নয়াপল্টনের দলীয় কার্যালয় কার্যত দখল করে রেখেছেন রুহুল কবীর রিজভী। সেখান থেকেই তিনি বিভিন্ন বক্তব্য নিয়ে তিনি সংবাদ সম্মেলন করছেন, কথাবার্তা বলছেন।

সর্বশেষ গতকাল তিনি খালেদা জিয়ার মুক্তি এবং চিকিৎসা সংক্রান্ত বিষয়ে সংবাদ সম্মেলন করেন। একই দিনে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর একটি বিবৃতি দিয়ে একজন নেতার মুক্তি দাবি করেন।

রুহুল কবীর রিজভী দীর্ঘদিন ধরেই বিএনপি কার্যালয়ে অবস্থান করছেন। মাঝেমধ্যে বাইরে বের হয়ে ঝটিকা মিছিল করে আবার গন্তব্য বিএনপি কার্যালয়ে ফেরেন। কার্যালয়ে অবস্থানকালে প্রতিদিন অন্তত একবার করে প্রেস কনফারেন্সও করেন তিনি।

  • ফেইসবুক শেয়ার করুন