১৭ই ফেব্রুয়ারি, ২০১৯ ইং, রবিবার

দক্ষিণ আফ্রিকায় আবারও বাংলাদেশীকে গুলি করে হত্যা।

আপডেট: জানুয়ারি ২৫, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

শেখ মাসিদ, দ.আফ্রিকা প্রতিনিধিঃ দক্ষিণ আফ্রিকার রাষ্ট্রনবার্গ এলাকায় সন্ত্রাসীদের গুলিতে মহিন উদ্দিন মহিন (৪০) নামে এক যুবক নিহত হয়েছেন।

নিহত মহিন উদ্দীন ফেনীর দাগনভূঞা উপজেলার পূর্ব চন্দ্রপুর ইউনিয়নের চন্দ্রদ্বীপ গ্রামের রমিজ উদ্দিন মিয়ার বাড়ির তনু মিয়ার ছেলে।

নিহতের ভাই হুমায়ুন কবির জানান, বেশ কিছুদিন যাবত নিগ্রো সন্ত্রাসীরা টাকা দিতে হুমকি দিয়ে আসছিলো।

পরে গত ২৩ জানুয়ারি বুধবার রাতে কয়েকজন সন্ত্রাসী দোকানে হামলা করে লুটপাট করে, দোকানের মালিক মহিন উদ্দিন বাঁধা দিলে দূর্বৃত্তরা তাকে গুলি করে হত্যা করে লাশ দোকানের ফ্রিজে রেখে যায়।

সকালে দোকান বন্ধ দেখে পাশের ব্যবসায়ী ও লোকজন খোঁজাখুজি করতে গিয়ে দোকানের ভেতরে ফ্রিজের মধ্যে তার লাশ দেখতে পেয়ে মহিনের তালতো ভাই আনোয়ার হোসেনকে জানায়।আনোয়ার বাংলাদেশে ফোন করে পরিবারকে জানায়।খবর পেয়ে পরিবারে বইছে শোকের ছাঁয়া।

পরিবার জানায়, ফেনী জেলার দাগনভূঞা উপজেলার পূর্ব চন্দ্রপুর ইউনিয়নের চন্দ্রদ্বীপ গ্রামের রমিজ উদ্দিন মিয়ার বাড়ির তনু মিয়ার ছেলে মহিন উদ্দিন ৩ বছর আগে জীবিকার তাগিদে দক্ষিণ আফ্রিকায় পাড়ি জমায়।তনু মিয়ার ৪ ছেলে, ১ মেয়ের মধ্যে মহিন ২য় সন্তান, নিহত মহিনের ৩ মেয়ে ও ১টি পুত্র সন্তান রয়েছে।

দক্ষিণ আফ্রিকায় দোকান দিয়ে তিনি ব্যবসায় শুরু করার বছর খানেক পর ছোট ভাই হুমাযুন কবিরকেও তার কাছে নিয়ে অাসেন। ২০১৮ সালের শেষের দিকে হুমায়ুন অসুস্থ্য হয়ে পড়লে চিকিৎসার জন্য তাকে দেশে ফেরত পাঠায়।

  • ফেইসবুক শেয়ার করুন