২৬শে মার্চ, ২০১৯ ইং, মঙ্গলবার

মোদিকে দাতভাঙ্গা জবাব দিতে হবে ! হুঙ্কার পাকিস্তানের

আপডেট: ফেব্রুয়ারি ১৬, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

কূটনৈতিকভাবে পাকিস্তানকে বিচ্ছিন্ন করতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি যে স্বপ্ন দেখেছেন তা কখনই পূরণ হবে না। একই সঙ্গে এ হামলার সঙ্গে পাকিস্তানের যোগসাজশ আছে বলে নয়াদিল্লির দাবি উড়িয়ে দিয়েছে পাকিস্তান।

ভারত নিয়ন্ত্রিত জম্মু-কাশ্মীরে সিআরপিএফ জওয়ানদের ওপর বিচ্ছিন্নতাবাদীদের হামলার দায় পাকিস্তানের ওপর চাপানো এবং আন্তর্জাতিক পরিমণ্ডলে দেশটিকে বিচ্ছিন্ন করতে মোদির ঘোষণার পর এই হুঙ্কার দিয়েছে ইসলামাবাদ।

তবে শনিবার পাকিস্তানের পররাষ্ট্র মন্ত্রী শাহ মেহমুদ কুরেশি বলেছেন, পাকিস্তানকে নরেন্দ্র মোদির কূটনৈতিকভাবে বিচ্ছিন্ন করার স্বপ্ন কখনই পূরণ হবে না। জার্মানিতে মিউনিখ নিরাপত্তা সম্মেলনের শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে পাক এই মন্ত্রী বলেন, তিনি বেশ আস্থাবান ছিলেন যে, সম্মেলনের শেষ মার্কিন সিনেটররা তার সঙ্গে আলোচনায় বসবেন।

“জার্মানি, কানাডা, উজবেকিস্তানের পররাষ্ট্র মন্ত্রী ও আফগান প্রেসিডেন্টের সঙ্গে আলোচনায় স্পষ্ট, পাকিস্তানকে ভারত যে কূটনৈতিক বিচ্ছিন্নের দাবি করেছে সেটি ব্যর্থ হয়েছে।” তিনি বলেন, পুলওয়ামা হামলা থেকে পাকিস্তানের লাভবান হওয়ার কিছু নেই। আর এ ঘটনা সম্পর্কে বিশ্ব অবগত আছে।

  • ফেইসবুক শেয়ার করুন