২৬শে মার্চ, ২০১৯ ইং, মঙ্গলবার

নুরুল হক নুর জামায়াত-শিবির কর্মী

আপডেট: মার্চ ১২, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

ঢাকা বিশ্ববিদ্যালয়ের নব-নির্বাচিত ভিপি নুরুল হক নুরকে জামায়াত-শিবির কর্মী হিসেবে আখ্যায়িত করে আন্দোলনে নেমেছে ছাত্রলীগ

সকাল ১০টায় ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ভিসির বাসভবনের সামনে বসে ‘প্রহসনের নির্বাচন মানি না মানব না’‘জয় বাংলা জয় বঙ্গবন্ধু’ ‘ভয় করি না বুলেট বোমা, আমরা সবাই মুজিব সেনা’এই স্লোগান দিচ্ছেন ছাত্রলীগ কর্মীরা। নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ নীরবে দাঁড়িয়ে।

আজকের কাকডাকা ভোর থেকে ছাত্রলীগের ডাকে ঢাবি ক্যাম্পাসে অবরোধ কর্মসূচি চলছে। সকালের দিকে কর্মীদের উপস্থিতি অপেক্ষাকৃত কম থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ছাত্রলীগ কর্মীদের উপস্থিতি বাড়ছে।

সরেজমিন ক্যাম্পাসে গিয়ে দেখা গেছে, সকাল ৭টা থেকে সকাল ১০টার আগে পর্যন্ত সীমিত পর্যায়ে যানবাহন চললেও ১০টার পর ক্যাম্পাসে প্রবেশের বিভিন্ন রাস্তা শাহবাগ, নীলক্ষেত,পলাশী, বকশিবাজার পুরোপুরি ব্যারিকেড দিয়ে যানবাহন প্রবেশ বন্ধ করে দেয়া হয়।

ছাত্রলীগের অভিযোগ, নুরুল হক নুর জামায়াত-শিবির কর্মী। তাই ভিপি হিসেবে তারা তাকে কিছুতেই মেনে নেবেন না।

ছাত্রলীগের অনির্ধারিত এই অবরোধের কারণে বিপাকে পড়ে ক্যাম্পাসে অবস্থিত উদয়ন ও ইউনিভার্সিটি ল্যাবরেটরি স্কুলের শিক্ষার্থী ও তাদের অভিভাবকরা। তাদেরকে ক্যাম্পাসে যেতে দেয়া হলেও রিকশা ও মোটরসাইকেলসহ যানবাহন আটকে দেয়া হচ্ছে।

  • ফেইসবুক শেয়ার করুন