২৬শে মার্চ, ২০১৯ ইং, মঙ্গলবার

ব্রেকিং নিউজঃ শপথ নেওয়ার ব্যাপারে নুরের সিদ্দান্ত জেনে নিন

আপডেট: মার্চ ১৩, ২০১৯

  • ফেইসবুক শেয়ার করুন

অবশ্যই শিক্ষার্থীদের রায়ের প্রতি সম্মান রেখে শপথ নেব বলে আজকে সাফ জানিয়ে দিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনে সাধারণ শিক্ষার্থীদের ভোটে নির্বাচিত সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নুর।

তিনি জানিয়েছেন ২৮ বছরের অচলায়তন ভেঙে যে ছাত্রসংসদ নির্বাচন হয়েছে তাতে শিক্ষার্থীরা তাকে ভোট দিয়ে ভিপি নির্বাচিত করেছেন।

শপথ নেয়ার বিষয়ে যুক্তি তুলে ধরে তিনি বলেন, যেহেতু নির্বাচিত প্রতিনিধি হয়েছি, প্রশ্নবিদ্ধ প্রক্রিয়ার নির্বাচন হোক আর যাই হোক শপথ নিলে ছাত্রদের অধিকার নিয়ে বেশি কথা বলা যাবে, কাজ করা যাবে।

অবশেষে মঙ্গলবার রাতে তিনি স্পষ্ট করেন যে, তিনি শপথ নিচ্ছেন।তবে মঙ্গলবার গণমাধ্যমের সঙ্গে নুরের কথায় দেখা দিয়েছে কিছু বিতর্ক।একবার বলেছেন ভিপি ও সমাজসেবা সম্পাদক পদ ছাড়া বাকি ২৩পদে তিনি পুনঃনির্বাচন চান।

পরে আবার বলেছেন সব পদেই পুন:ভোট চান তিনি।দুপুরে একবার পুনঃতফসিল দাবিতে আন্দোলন কর্মসূচি ঘোষণা করেন।পরে বিকালে ছাত্রলীগ সভাপতি শোভনের সঙ্গে কোলাকুলির পর কর্মসূচি স্থগিতের ঘোষণা দেন।রাতে আবার জানান, ডাকসুতে পুনঃনির্বাচন দাবিতে ভিসির কাছে ছাত্রলীগ ছাড়া বাদবাকি ৫ প্যানেল যে স্মারকলিপি দেবে তাতে তিনি থাকবেন।

  • ফেইসবুক শেয়ার করুন