আজ : মঙ্গলবার, ২৩শে জানুয়ারি, ২০১৮ ইং | ১০ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ

দেশের উন্নয়নের নারীর বলিষ্ঠ ভূমিকা আছে


আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও দিনাজপুর-২ আসনের সংসদ সদস্য খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে। যাতে নারীদের বলিষ্ঠ ভূমিকা রয়েছে।

শনিবার দিনাজপুরের সেতাবগঞ্জের আব্দুর রৌফ চৌধুরী মিলনায়তনে সেতাবগঞ্জ মহিলা কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের ২২তম বার্ষিক সাধারণ সভায় তিনি এ কথা বলেন।

খালিদ মাহমুদ চৌধুরী বলেন, বঙ্গবন্ধুর রক্তের উত্তরসূরীরা শুধু বাংলাদেশে নয়, সারা পৃথিবীতে সমাদৃত। বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে। নারীদের জাগরণ তৈরি হয়েছে। দেশে সত্য প্রতিষ্ঠিত হচ্ছে, দেশের তরুণ প্রজন্ম আজ সঠিক তথ্য জানতে পারছে।

তিনি বলেন, বঙ্গবন্ধু সমবায় ভিত্তিক দেশের সমাজ ব্যবস্থা তৈরি করার পদক্ষেপ নিয়েছিলেন। বঙ্গবন্ধু সুপরিকল্পিতভাবে হত্যা করার কারণে এ সমবায়ভিত্তিক সমাজ ব্যবস্থা গড়ে উঠে নাই।

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বলেন, বঙ্গবন্ধুর হত্যাকারীরা তাঁর বিরুদ্ধে অনেক অপপ্রচার চালিয়েছিলো। বঙ্গবন্ধুর পরিবারকে ছোট করার চেষ্টা করেছিলো। যারা বঙ্গবন্ধু ও তাঁর পরিবারকে খাটো করার চেষ্টা করেছিলো তারাই আজকে চোর, ডাকাত ও লুটেরাই পরিণত হয়েছে। দেশের মানুষের কাছে পরিষ্কার দেশে আজ কোনো পরিবার দুর্নীতিগ্রস্ত, অর্থপাচারকারী হিসাবেই প্রমাণিত হয়েছে। বঙ্গবন্ধু আজকে নিজের স্বমহিমায় উদ্ভাসিত হয়েছে, বঙ্গবন্ধুর ভাষণ আজ ওয়াল্ড হেরিটেজ ভাষণ হিসাবে স্বীকৃত হয়েছে।

প্রতিষ্ঠানের সভাপতি লায়লা আক্তার মোতালেবের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, পৌর মেয়র আব্দুস সবুর, বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সৈয়দ হোসেন, সাধারণ সম্পাদক আক্তার আলী ও প্রতিষ্ঠানের সাধারণ সম্পাদক শিউলী রানী প্রমুখ।

খালিদ মাহমুদ চৌধুরী বিরল ও বোচাগঞ্জ উপজেলায় উন্নয়ন মেলার সমাপনী অনুষ্ঠানে বক্তব্য দেন। তিনি সেখানে সরকারের নানান উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে আছে। দেশের উন্নয়ন ও নিরাপত্তার স্বার্থে মানুষ আগামী নির্বাচনেও শেখ হাসিনা মনোনীত নৌকার প্রার্থীদের বিজয়ী করবে জনগণ।

এছাড়াও তিনি আজ মণিপুর উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় পুরস্কার বিতরণ ও তুলাই অটো রাইচ মিলের উদ্বোধন করেন।

এই ক্যাটাগরীর আরো সংবাদ...
Top