আজ : মঙ্গলবার, ১৭ই জুলাই, ২০১৮ ইং | ২রা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ

গলাচিপায় উন্নয়ন বিষয়ক মতবিনিময় সভা! সচিব আব্দুল মালেক!!


রিপন বিশ্বাস,গলাচিপা(পটুয়াখালী)প্রতিনিধি : পটুয়াখালীর গলাচিপায় উন্নয়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গলাচিপা পৌরসভা কার্যালয়ের সামনে গতকাল সন্ধ্যা ৬টায় পৌরসভার মেয়র আহসানুল হক তুহিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার, পল্লী উন্নয় ও সমবায় মন্ত্রনালয়ের সচিব আব্দুল মালেক।

এসময় তার সফর সঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ খলিলুর রহমান মোহন, রাঙ্গাবালী উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ দেলোয়ার হোসে, সদস্য বাংলাদেশ আওয়ামী লীগ, কেন্দ্রীয় তথ্য ও গবেষনা উপকমিটি সদস্য, গলাচিপা উপজেলা কমিটির সাংগঠনিক সদস্য মোঃ শাহিন শাহ প্রমূখ। প্রধান অতিথি বলেন, প্রধান মন্ত্রী শেখা হাসিনার ঐক্লান্তিক আগ্রহ এবং প্রচেষ্টায় উন্নয়নে জেগে উঠেছে সাগর উপকূলীয় পটুয়াখালী জেলাধীন গলাচিপা পৌরসভা ও উপজেলাসহ কয়েকটি উপজেলায় ব্যাপক উন্নয়ন হয়েছে।

আর এ উন্নয়নের ধারায় চলমান রয়েছে কয়েক হাজার কোটি টাকা ব্যয়ে পায়রা তাব বিদ্যুৎ কেন্দ্র, পায়রা সমুদ্র বন্দর, পায়রা সেতু এবং চার বিশিষ্ট মহাসড়কের কাজ। সর্বশেষে সচিব আবদুল মালেক সাহেব এর গলাচিপা উপজেলায় শুভাগমন উপলক্ষে বাংলাদেশ গ্রাম পুলিশ বাহিনীর সমস্যা নিয়ে স্থানীয় সরকার, পল্লী উন্নয় ও সমবায় মন্ত্রনালয়ের সচিব আব্দুল মালেক সাহেবের বরাবরে একটি স্মারক লিপি প্রদান করেন, গলাচিপা উপজেলা গ্রাম পুলিশের সভাপতি আঃ ছালাম দফাদার, সাধারন সম্পাদক ফোরকান চৌকিদার ও গলাচিপা ইউনিয়নের দফাদার মোঃ ফজলু মিয়।

এই ক্যাটাগরীর আরো সংবাদ...
Top