আজ : মঙ্গলবার, ১৭ই জুলাই, ২০১৮ ইং | ২রা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ

পুলিশের আইজিপির শহিদুল হকের ভাতিজার বিরুদ্ধে পরিবার উচ্ছেদের অভিযোগ!


শরীয়তপুরের নড়িয়া উপজেলার ভোজেশ্বর ইউনিয়নের চান্দনী গ্রামে একটি পরিবারকে মারধর করে পৈতৃক ভিটেমাটি থেকে উচ্ছেদের অভিযোগ উঠেছে বাংলাদেশ পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হকের ভাতিজা মো. ইমরান বেপারীর (৩২) বিরুদ্ধে। এ ঘটনায় বৃহস্পতিবার থানায় অভিযোগ করেছেন ভুক্তভোগী পরিবার।

ভুক্তভোগী ওই পরিবার জানায়, উপজেলার ভোজেশ্বের ইউনিয়নের ৩১নং চান্দনী মৌজার ৭৭২ দাগে ২০৭ নম্বর খতিয়ানে চার শতাংশ পৈত্রিক জমিতে একটি টিনের ঘরে পরিবার নিয়ে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছেন নজরুল ইসলাম সরদার ও তার পরিবার। এরই মধ্যে তাদের বাপ-দাদার রেখে যাওয়া সম্পত্তির উপর দৃষ্টি পড়ে প্রতিবেশী মো. ইমরান বেপারীর। ইমরান বিভিন্ন সময় ভুয়া কাগজপত্র তৈরি করে সম্পত্তি দাবি করে দখলের চেষ্টা করে।

গত বুধবার দুপুরে ইমরান বেপারী তার সাঙ্গপাঙ্গ নিয়ে নজরুল ইসলাম সরদারের বাড়িতে ঢুকে তার পরিবারকে মারধর করে উচ্ছেদ করে দেয়। এসময় তারা ঘর ভেঙে ও গাছ কেটে নিয়ে যায়। এ ঘটনায় বৃহস্পতিবার নজরুল ইসলাম সরদারের স্ত্রী নাজমা আক্তার নড়িয়া থানায় একটি অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে ইমরানের দলের জুয়েল নামে এক ব্যক্তিকে আটক করে পুলিশ।

তবে মো. ইমরান বেপারী বলেন, ওই সম্পত্তির মালিক আমি। আমার নামে রেকর্ড পর্চা আছে। আমি অন্যের জমি দখল করিনি।

এ ব্যাপারে নড়িয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম উদ্দিন বলেন, এ ঘটনায় নজরুল ইসলাম সরদারের স্ত্রী নাজমা একটি অভিযোগ করেছেন। পরে জুয়েল নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। অভিযোগটি তদন্তাধীন আছে।

Top