আজ : মঙ্গলবার, ১৭ই জুলাই, ২০১৮ ইং | ২রা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ

তরুণীর মৃতদেহ পুঁতে রেখে ধান রোপণ


শেরপুরের নালিতাবাড়ীর একটি আবাদি জমি থেকে রোকশানা বেগম (২২) নামে এক তরুণীর দ্বিখণ্ডিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে উপজেলার রাজনগর ইউনিয়নের সুরতখাল সংলগ্ন ওই জমিতে পুঁতে রাখা মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত রোকসানা পার্শ্ববর্তী ঝিনাইগাতী উপজেলার বনগাঁও পূর্বপাড়া গ্রামের সিরাজুল ইসলামের মেয়ে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, নালিতাবাড়ী উপজেলার রাজনগর ইউনিয়নের চাঁদগাঁও গ্রামের আব্দুল খালেকের ছেলে মাসুদ এক সন্তানের জননী রোকসানাকে কাজ দেয়ার কথা বলে গত ১৭ জানুয়ারি (মঙ্গলবার) নিজ বাড়িতে নিয়ে আসেন। এরপর থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না।

এদিকে বৃহস্পতিবার সকালে সুরতখাল সংলগ্ন একটি জমিতে এক তরুণীর মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা ইউপি চেয়ারম্যান ফারুক আহমেদ বকুলকে জানায়। পরে ইউপি চেয়ারম্যান বিষয়টি নালিতাবাড়ী থানা পুলিশকে জানায়। কিন্তু পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহের কোনো সন্ধান পাননি। পরে এলাকাবাসী সুরত খালের পানি সেঁচে রাতভর মরদেহের সন্ধান করতে থাকে। অবশেষে শুক্রবার সকালে রাতের মধ্যেই তড়িঘড়ি করে একটি জমিতে বোরো ধান রোপণ করা দেখে পুলিশের সন্দেহ হয়। সেই জমিতে তল্লাশি চালানোর পর জমির এক জায়গায় পুঁতে রাখা অবস্থায় রোকসানার খণ্ডিত মাথা ও আরেক জায়গায় শরীরের কিছু অংশ উদ্ধার করে পুলিশ। তবে হাত ও পা পাওয়া যায়নি। খবর পেয়ে রোকশানার মা মরদেহের পরনের জামা দেখে মেয়েকে শনাক্ত করেন।

এ বিষয়ে শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার জাহাঙ্গীর আলম জানান, মরদেহের হাত ও পা উদ্ধারে তল্লাশি অব্যাহত রয়েছে। এ ব্যাপারে থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Top