আজ : মঙ্গলবার, ১৪ই আগস্ট, ২০১৮ ইং | ৩০শে শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ

বিপুল পরিমাণ অস্ত্র গুলিসহ ভারতীয় নাগরিক আটক


জেলার শিবগঞ্জ উপজেলার বিনোদপুর থেকে বিপুল পরিমাণ অবৈধ অস্ত্র, গোলা বারুদ ও ম্যাগজিনসহ এক ভারতীয় অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-৫) সদস্যরা।

বুধবার (৩১ জানুয়ারি) সন্ধ্যায় র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জের ক্যাম্প কমান্ডার স্কোয়াড্রন লিডার মোহাম্মদ সাঈদ আব্দুল্লাহ আল-মুরাদ এক সাংবাদিক সম্মেলনে এ তথ্য জানান।

মোহাম্মদ সাঈদ আব্দুল্লাহ আল-মুরাদ জানান, ভারত থেকে বিপুল পরিমাণ অবৈধ অস্ত্রের চালান, মাদক ও চোরাচালান সামগ্রী সীমান্ত পার হয়ে বাংলাদেশে প্রবেশের গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি দল বুধবার বিকেল সাড়ে ৪টায় উপজেলার বিনোদপুরের কাপিড়াটোলা এলাকায় অভিযান চালায়।

এ সময় ভারতীয় নাগরিক ও শীর্ষ অস্ত্র ব্যবসায়ী মালদহ জেলার বৈষ্টমনগর থানার সুখদেবপুর এলাকার মৃত রতন সিংহের ছেলে মিলন সিংহকে ইউএসএ তৈরি ৭টি বিদেশি পিস্তল, ১৪টি ম্যাগজিন ও ৪৭ রাউন্ড গুলিসহ হাতেনাতে আটক করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক আসামি দীর্ঘদিন ধরে ভারত থেকে অবৈধ আগ্নেয়াস্ত্র বাংলাদেশে পাচার করা এবং বাংলাদেশের কথিত অস্ত্র ব্যবসায়ী চক্রের সঙ্গে অস্ত্র ব্যবসাসহ বিভিন্ন চোরাচালানের কথা স্বীকার করে।

এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানান ক্যাম্প প্রধান।

Top