আজ : রবিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং | ১৩ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ

নবীন বরণ অনুষ্ঠানে এসে কলেজ শিক্ষার্থীর পরীক্ষা নিয়ে সংশয়


নাটোর জেলা প্রতিনিধিঃ
নাটোরের এন এস সরকারি কলেজের নবীন বরণ উৎসবে যোগ দিতে এসে এক শিক্ষার্থী গুরুতর আহত হয়ে তার পরীক্ষা নিয়ে সংশয় দেখা দিয়েছে। শনিবার কলেজ গেইট সংলগ্ন নির্মাণাধীন ড্রেনের বের হয়ে থাকা রডের উপর পড়ে মারাত্মক আহত হয় মাহাবুব রহমান নামের ঐ কলেজের অনার্স শেষ বর্ষের শিক্ষার্থী। তিনি এখন রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আহত মাহবুব নলডাঙ্গা উপজেলার ব্রহ্মপুর গ্রামের মজিদ মাঝির ছেলে ও এন এস সরকারি কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক এবং ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের শেষ বর্ষের শিক্ষার্থী। আগামী ২০ ফেব্রুয়ারি থেকে অনুষ্ঠিতব্য অনার্স চতুর্থ বর্ষ পরীক্ষায় অংশ নেয়ার কথা রয়েছে তার। এখন পরীক্ষায় অংশ নেয়া অনিশ্চিত হয়ে পড়ায় তার শিক্ষাজীবন থেকে একটি বছর হারিয়ে যেতে বসেছে।

কলেজ সূত্রে জানা যায়, শনিবার কলেজের নবীনবরণ উৎসবের সাংস্কৃতিক পর্ব শুরু হলে হুড়োহুড়ি করে যাবার সময় মাহবুব কলেজ গেইটের সামনে নির্মাণাধীন ড্রেন পার হতে গিয়ে রডের উপর পড়ে যায়। এতে তার নিম্নাঙ্গে রড ঢুকে গুরুতর আহত হয়। এ সময় সহপাঠীরা তাকে দ্রুত উদ্ধার করে নাটোর সদর হাসপাতাল ও পরে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করেন।

চিকিৎসকরা জানান, নিম্নাঙ্গে রড ঢুকে যাওয়ায় তার মুত্রনালীর রগ ছিড়ে গেছে। কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি শাহাদত হোসেন রাজীব ঐ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তাকে সুস্থ হতে কয়েকমাস চিকিৎসাধীন থাকতে হবে। এ বিষয়ে কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রধান আব্দুল মতিনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, এখন তিনি ঢাকায় অবস্থান করছেন তাই বিষয়টি তার জানা নেই। তবে পরীক্ষায় অংশ নেয়ার বিষয়টি জানতে চাইলে তিনি বলেন, অ্যাম্বুলেন্সে করে কেন্দ্রে এসে তাকে পরীক্ষা দিতে হতে পারে। অন্যথায় সে এক বছর পিছিয়ে যাবে। তবে ঢাকা থেকে ফিরে এসে বিষয়টি নিয়ে অধ্যক্ষের সাথে আলোচনা করবেন বলে জানান তিনি।

এই ক্যাটাগরীর আরো সংবাদ...
Top