আজ : রবিবার, ২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

নাটোরে সড়ক দুর্ঘটনাঃ নিহত ২ আহত ১


নাটোর প্রতিনিধিঃ
নাটোরে ট্রাক চাপায় রজব আলী (২৮) ও আব্দুর রউফ (২৬) নামে মোটর সাইকেলেরর দুই আরোহী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অপর এক ব্যক্তি। রোববার রাতে নাটোর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ চালক সাহাবুদ্দিনকে (৪৫) ট্রাকসহ আটক করেছে।

নিহত রজব আলী সিংড়া উপজেলার গুনাইখাড়া গ্রামের মৃত আব্দুল আলীমের ছেলে এবং আব্দুর রউফ একই গ্রামের আব্দুল মালেকের ছেলে। আটক ট্রাক চালক সাহাবুদ্দিন ঝিনাইদহ সদরের কানুহারপুল গ্রামের মোঃ মফিজ উদ্দিনের ছেলে। অজ্ঞাত পরিচয় আহত ব্যক্তিকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নাটোর সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ রুবেল জানান, রজব আলী ও আব্দুর রউফ সন্ধ্যায় মোটরসাইকেলে করে নাটোর শহর থেকে বাড়ির উদ্দেশে যাচ্ছিলেন। পথে নাটোর-বগুড়া মহাসড়কে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ঝিনাইদহগামী একটি (ঝিনাইদহ- ঢ-৮১-০০১০) ট্রাক তাদের মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে তারা ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান। এসময় আহত হন অজ্ঞাত এক ব্যক্তি।

ঝলমলিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) শরিফুল ইসলাম আরো জানান, এ ঘটনার পরপরই হাইওয়ে পুলিশ ট্রাকটিকে ধাওয়া করে বনপাড়া এলাকা থেকে চালকসহ আটক করে। নিহতদের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতিত চলছে বলেও জানান তিনি।

এই ক্যাটাগরীর আরো সংবাদ...
Top