আজ : সোমবার, ১১ই ডিসেম্বর ২০১৭ ইং | ২৭শে অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ

টাঙ্গাইলে পাওয়া যায়নি সাংবাদিক উৎপলকে


সকল নিউজ আপডেট পেতে পেইজে লাইক দিন

অনলাইন নিউজ পোর্টাল পূর্বপশ্চিমবিডি.নিউজের নিখোঁজ জ্যেষ্ঠ প্রতিবেদক উৎপল দাসের খোঁজ মিলেছে বলে রোববার সন্ধ্যায় সরগরম হয় সামাজিক মাধ্যম ফেসবুক। পত্রিকাটির সম্পাদকের বরাত দিয়ে কয়েকটি সংবাদমাধ্যম তাৎক্ষণিক সংবাদও প্রকাশ করে। পূর্বপশ্চিমবিডি.নিউজের একটি প্রতিবেদনে বলা হয়, উৎপলকে পাওয়া গেছে। তিনি টাঙ্গাইলের মির্জাপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
.
তবে বিষয়টি অস্বীকার করে মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুল হক বলেন, ‘আমরা মির্জাপুরের প্রায় সব হাসপাতালসহ বিভিন্ন স্থানে খোঁজ নিয়েছি। তাকে পাওয়া যায়নি, এখনো তার কোনো খোঁজ মেলেনি। তবে আমরা তার সন্ধান পাওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছি।

এ ব্যাপারে উৎপলের বাবা চিত্ত রঞ্জন দাসের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘আমার ছেলে উৎপলের খোঁজ পাওয়ার বিষয়ে পুলিশ আমাদের কিছু জানায়নি। আমরা বিভিন্ন টিভি চ্যানেলে তার খোজ পাওয়ার বিষয়টি দেখতে পাই। তবে এখনো আমরা কোনো সঠিক তথ্য পাইনি।

পূর্বপশ্চিমের সম্পাদক খুজিস্তা নূর-ই-নাহারিন জানান, ১০ অক্টোবর বিকেল ৪টার দিকে কাজ শেষে অফিস থেকে বের হন উৎপল দাস। পরদিন সকাল ৮টার পর থেকে তার ব্যবহার করা দুটি মোবাইল নম্বরই বন্ধ পাওয়া যায়।

তিনি জানান, পরিবার, সহকর্মী ও বন্ধুবান্ধবের কাছে অনেক খোঁজাখুঁজির পরও তার কোনো সন্ধান পাওয়া যায়নি। নিখোঁজের ১২ দিন পর তার সন্ধান চেয়ে রোববার মতিঝিল থানায় একটি জিডি করেছ পূর্বপশ্চিম কর্তৃপক্ষ।

এরপর ২৩ অক্টোবর মতিঝিল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন উৎপলের বাবা চিত্ত রঞ্জন দাস। তিনি জানান, গত ১০ অক্টোবর দুপুরে তার ছেলের সঙ্গে সর্বশেষ তার মা বিমলা রানী দাসের কথা হয়েছিল মোবাইল ফোনে। তখন উৎপল অফিসে ছিল। এরপর বিকেল থেকে তার মোবাইল ফোন নম্বরটি বন্ধ পাওয়া যাচ্ছে। তার আর কোনো খোঁজ পাওয়া যায়নি।

Loading...

Top